বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

বানারীপাড়ায় মন্নান মৃধাকে পুনরায় নৌকা প্রতীক দেওয়ার দাবিতে উঠান বৈঠকে জনতার ঢল

রাহাাদ সুমন :: বরিশালের বানারীপাড়া উপজেলার সৈয়দকাঠি ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আ. মন্নান মৃধাকে পুনরায় স্বাধীনতা-সার্বভৌমত্ব ও উন্নয়ন-অগ্রযাত্রার প্রতীক নৌকা দেওয়ার দাবীতে উঠোন বৈঠক অনুষ্ঠিত হয়েছে।

বুধবার ১৮ নভেম্বর বিকেলে ইউনিয়নের ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও ইউপি সদস্য মো. মকবুল হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত উঠোন বৈঠকে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জননন্দিত ইউপি চেয়ারম্যান আ. মন্নান মৃধা। বৈঠকে প্রধান বক্তা ছিলেন, বানারীপাড়া প্রেসক্লাবের সভাপতি ও পৌরশাখা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক রাহাদ সুমন।

মন্নান মৃধাকে নৌকা প্রতীক দেয়ার বৈঠকে আরও বক্তৃতা করেন ইউনিয়ন আওয়ামী লীগ নেতা দুলাল বালী, বানারীপাড়া প্রেসক্লাবের সহ-সভাপতি প্রভাষক মামুন আহমেদ, সাধারণ সম্পাদক মো. সুজন মোল্লা, যুগ্ম-সাধারণ সম্পাদক ও পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক সজল চৌধুরী ও প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক এবং পৌর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শফিক শাহিন।

বৈঠকে ইউনিয়নের ৯টি ওয়ার্ডের আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক এবং মৎস্য লীগ, শ্রমিকলীগ মহিলা আওয়ামী লীগের নেতৃবৃন্দরা বক্তৃতা করেন। এছাড়াও ইউনিয়ন ছাত্রলীগ ও যুবলীগের শীর্ষ নেতৃবৃন্দরাও বক্তৃতা করেন। এসময় প্রেসক্লাবের সাধারন সম্পাদক সুজন মোল্লা উপস্থিত ছিলেন।

মো. রুবেল মৃধা ও ইউপি সদস্য জাহিদুল ইসলাম কাজলের প্রাণবন্ত সঞ্চালনায় ইউনিয়ন পরিষদের সকল সাধারণ সদস্য ও সংরক্ষিত নারী সদস্যরা বক্তৃতা করেন। উঠান বৈঠকটি এক পর্যায়ে জনস্রোতে রূপ নেয়। এসময় সবার মুখ থেকে আ.মন্নান মৃধাকে আবারও নৌকা প্রতিক দেওয়ার দাবীতে স্লোগানে স্লোগানে মুখর হয়ে ওঠে।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp

আপনার মন্তব্য করুন :