বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

বানারীপাড়ায় মহান বিজয় দিবস উদযাপিত


রাহাদ সুমন, বিশেষ প্রতিনিধি :: বানারীপাড়ায় বিনম্র শ্রদ্ধায় ১৬ ডিসেম্বর মহান বিজয় ও জাতীয় দিবস উদযাপিত হয়েছে। প্রত্যুষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিও শহীদ স্মৃতিস্তম্ভে উপজেলা পরিষদ, প্রশাসন, আওয়ামী লীগ, মুক্তিযোদ্ধা সংসদ, পৌরসভা ও প্রেসক্লাব সহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক ও পেশাজীবী সংগঠন এবং শিক্ষা প্রতিষ্ঠানের পক্ষ থেকে পুষ্পার্ঘ অর্পণের মধ্য দিয়ে দিবসটির অনুষ্ঠানের শুভ সূচনা করা হয়।

সকাল সাড়ে ৮টায় বানারীপাড়া সরকারী মডেল ইউনিয়ন ইনস্টিটিউশন(পাইলট) মাঠে কুচকাওয়াজ অনুষ্ঠিত হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ আব্দুল্লাহ সাদীদের সভাপতিত্বে ও প্রেসক্লাব সভাপতি রাহাদ সুমনের প্রাণবন্ত সঞ্চালনায় কুচকাওয়াজ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব গোলাম ফারুক।

বিশেষ অতিথি ছিলেন উপজেলা সহকারী কমিশনার(ভূমি) জাহিদ বিন কাসেম,পৌরসভার মেয়র অ্যাডভোকেট সুভাষ চন্দ্র শীল, উপজেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম সালেহ মঞ্জু মোল্লা, আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ কমিটির নেতা বিশিষ্ট সাংবাদিক ও কলামিস্ট সোহেল সানি, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বরিশাল জেলা পরিষদ সদস্য অ্যাডভোকেট মাওলাদ হোসেন সানা, বরিশাল জেলা পরিষদ সদস্য আলহাজ্ব আওরঙ্গজেব হাওলাদার, উপজেলা ভাইস চেয়ারম্যান নুরুল হুদা, নারী ভাইস চেয়ারম্যান সৈয়দা তাসলিমা হোসেন ফ্লোরা, ওসি শিশির কুমার পাল, ইন্সপেক্টর (তদন্ত) জাফর আহম্মেদ, মুক্তিযুদ্ধকালীণ বেজ কমান্ডার বেণী লাল দাস গুপ্ত বেণু, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট মাহমুদ হোসেন মাখন, সহ-সভাপতি ও সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার তরুনেন্দ্রে নারায়ণ ঘোষ, সহ-সভাপতি ও ইউপি চেয়ারম্যান খিজির সরদার, যুগ্ম সম্পাদক ও ইউপি চেয়ারম্যান আ. জলিল ঘরামী, ওয়ার্কার্সপার্টির সম্পাদক অধ্যাপক মন্টু লাল কুন্ডু, পৌর আওয়ামী লীগের সভাপতি সুব্রত লাল কুন্ডু, সম্পাদক শেখ শহিদুল ইসলাম, উপজেলা সম্মিলিত সাংস্কৃতিক জোটের আহবায়ক ওয়াহেদুজ্জামান দুলাল, উপজেলা চেয়ারম্যানের সহধর্মীনি জেসমিন ফারুক প্রমুখ।

দুপুর ১২ টায় উপজেলা পরিষদ মিলনায়তনে ইউএনও শেখ আব্দুল্লাহ সাদীদের সভাপতিত্বে মুক্তিযোদ্ধা, যুদ্ধাহত মুক্তিযোদ্ধা ও শহীদ মুক্তিযোদ্ধার পরিবারের সদস্যদের সংবর্ধনা, একই সময় বালিকা মাধ্যমিক বিদ্যালয়ে শিশুদের চিত্রাঙ্কন ও রচনা প্রতিযোগিতা, বিকালে বানারীপাড়া সরকারী মডেল ইউনিয়ন ইনস্টিটিউশন(পাইলট) মাঠে প্রীতি ফুটবল ম্যাচ ও সন্ধ্যায় বালিকা মাধ্যমিক বিদ্যালয়ে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp