বানারীপাড়ায় সাংবাদিক সোহেল সানি ও রাহাদ সুমনের পিতার ২২তম মৃত্যুবার্ষিকী পালিত | বরিশাল ক্রাইম নিউজ ডট কম বরিশাল ক্রাইম নিউজ ডট কম – বানারীপাড়ায় সাংবাদিক সোহেল সানি ও রাহাদ সুমনের পিতার ২২তম মৃত্যুবার্ষিকী পালিত বানারীপাড়ায় সাংবাদিক সোহেল সানি ও রাহাদ সুমনের পিতার ২২তম মৃত্যুবার্ষিকী পালিত – বরিশাল ক্রাইম নিউজ ডট কম

বানারীপাড়ায় সাংবাদিক সোহেল সানি ও রাহাদ সুমনের পিতার ২২তম মৃত্যুবার্ষিকী পালিত

প্রকাশ: ২৪ আগস্ট, ২০১৯ ৫:৪৬ : অপরাহ্ণ

বিশেষ প্রতিনিধি॥ বেসরকারি স্যাটেলাইট টিভি চ্যানেল এসটিভি বাংলার সম্পাদক সোহেল সানি, বরিশালের বানারীপাড়া প্রেস ক্লাব সভাপতি রাহাদ সুমন ও এক্সিম ব্যাংকের ঝালকাঠির শাখা ব্যবস্থাপক নাসির আহম্মেদ রুবেলের পিতা সাবেক বিশিষ্ট ব্যবসায়ী আব্দুল মালেক মিয়ার ২২তম মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে।

এ উপলক্ষে তার রুহের মাগফেরাত কামনায় শনিবার বাদ জোহর বরিশালের বানারীপাড়া পৌরসভার ২নং ওয়ার্ডের নিজ বাড়ি ‘সুমন কুঞ্জে’ কোরআনখানী ও দোয়া-মাহফিলের আয়োজন করা হয়।

দোয়ানুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন আওয়ামী লীগ নেতা শামসুল আলম মল্লিক, বানারীপাড়া প্রেসক্লাবের সহ-সভাপতি কাওসার হোসেন, কে এম শফিকুল আলম জুয়েল, জাকির হোসেন, রেজাউল ইসলাম বেল্লাল, ইলিয়াস শেখ ও জাহিন মাহমুদ, সাধারণ সম্পাদক মো. সুজন মোল্লা, সাবেক সাধারণ সম্পাদক সাইদুল ইসলাম, যুগ্ম সম্পাদক মোঘল সুমন শাফকাত, সাংগঠনিক সম্পাদক শফিক শাহিন প্রমুখ।

প্রসঙ্গত ১৯৯৭ সালের ২৪ আগষ্ট বিশিষ্ট ব্যবসায়ী আ. মালেক মিয়া ঘাতকব্যধি ফুসফুস ক্যান্সারে আক্রান্ত হয়ে ইন্তেকাল করেন।