বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

বাবুগঞ্জে মুরগির খামারে হামলা ও ভাংচুরের অভিযোগ

বাবুগঞ্জ প্রতিনিধি :: বরিশাল বাবুগঞ্জ উপজেলা মানিক কাঠি গ্রামে একটি সোনালি মুরগির খামারে হামলা, ভাংচুর ও লুটপাটের অভিযোগ পাওয়া গেছে।

এ ঘটনায় বরিশাল এয়ারপোর্ট থানায় শুক্রবার ২০ নভেম্বর একটি লিখিত অভিযোগ দায়ের করেন ভুক্তভুগি সালাম হাওলাদার।

ক্ষতিগ্রস্থ সালাম হাওলাদার জানান, বাড়ীর ছাদে মুরগির খামার দেন। এটা সহ্য করতে না পেরে তার ভাই ও তার স্ত্রী বিভিন্ন ঝামেলা করে আসছে। শুক্রবার সকাল ১১ টায় বরিশাল থেকে মুরগি নিতে আসে এক ব্যবসায়ী এ সময় কিছু না বলে হঠাৎ সহিদ হাওলাদার ও তার স্ত্রী নাজমিন আমার মুরগির খামারে হামলা ও ভাংচুর চালায় এ সময় মুরগি নিতে আসা ব্যবসায়ী জাকির আহত হন।

আমি বাধা দেয়ার চেষ্টা করলে সহিদ হাওলাদার ও তার স্ত্রী নাজমিন গালাগাল করেন ও তার মুরগির খামার ভেঙ্গে ফেলেন ও হত্যার হুমকি দেন।

স্থানীয় জাতীয় পার্টি নেতা গাজী আব্দুর রহমান বলেন, তার ভাই ও ভাবি খুবই লুভি ও খারাপ প্রকৃতির মানুষ। তারা তার ছোট ভাই এর সাথে বিভিন্ন সময় ঝামেলা করে আসছে। কেহ এগুলোর প্রতিবাদ করতে আসলেই অকথ্য ভাষায় গালাগাল করেন সহিদ হাওলাদার ও তার স্ত্রী নাজমিন।

তাদেরকে বাধা প্রধান করেন এতে ক্ষিপ্ত হয়ে তাকে ও অকথ্য ভাষায় গালাগাল করেন সহিদ হাওলাদার ও তার স্ত্রী নাজমিন। নিরুপায় হয়ে জনপ্রতিনিধি ও থানা পুলিশের সহযোগিতা নিতে হয়েছে সালামের।

হামলার ব্যাপারে এয়ারপোর্ট থানার ওসি এস এম জাহিদ – বিন- আলমের কাছে জানতে চাইলে তিনি বলেন, দুই ভাই’র মধ্যে বিরোধের লিখিত অভিযোগ দেওয়া হয়েছে তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp

আপনার মন্তব্য করুন :