বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

বিচ্ছেদের শোধ নিতে সাবেক স্ত্রীকে এসিড নিক্ষেপ, স্বামী গ্রেফতার

অনলাইন ডেস্ক :: রাজধানীর মিরপুরে বিবাহ বিচ্ছেদের শোধ নিতে সাবেক স্ত্রীর ওপর এসিড নিক্ষেপ করেছেন স্বামী মো. আব্দুল আলী (৪৫)। তিন মাস আগে বিবাহ বিচ্ছেদের পর গত সোমবার (৯ নভেম্বর) সাবেক স্ত্রী রহিমা বেগমের ওপর এসিড ছুড়ে মারেন তিনি।

মামলা দায়েরের পর চাঞ্চল্যকর এ ঘটনায় স্বামী আব্দুল আলীকে গ্রেফতার করেছে ঢাকা মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ। শনিবার (১৪ নভেম্বর) গোয়েন্দা (ডিবি) পুলিশের মিরপুর বিভাগের অতিরিক্ত উপ-কমিশনার মো. আশরাফুল করিম বিষয়টি নিশ্চিত করেন।

তিনি জানান, শুক্রবার (১৩ নভেম্বর) ঢাকার মুন্সিগঞ্জ সদর থানার মুক্তারপুর এলাকায় অভিযান চালিয়ে আসামি আব্দুল আলীকে গ্রেফতার করা হয়।

ঘটনা সম্পর্কে আশরাফুল করিম বলেন, তিন মাস আগে ভুক্তভোগী রহিমা বেগম ও স্বামী আব্দুল আলীর বিবাহ বিচ্ছেদ ঘটে। এরপর ৯ নভেম্বর ভোর সাড়ে ৬টায় রহিমা তার কর্মস্থল বিআইএইচএস হাসপাতাল থেকে ডিউটি শেষে বাসায় ফিরছিলেন। পথিমধ্যে মিরপুর থানার হাউজিং রিসার্চ ইনস্টিটিউটের সামনে পৌঁছানো মাত্র আব্দুল আলী এসিড ছুড়ে মারেন রহিমার গায়ে। এরপর আলী ঘটনাস্থল থেকে পালিয়ে যান।

এ বিষয়ে মিরপুর থানায় একটি মামলা হলে সেই প্রেক্ষিতে আসামি আব্দুল আলীকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার আব্দুল আলী প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানায়, তাদের বিবাহ বিচ্ছেদকে কেন্দ্র করে ক্ষোভের কারণে তার সাবেক স্ত্রী রহিমার গায়ে এসিড নিক্ষেপ করেছিলেন। এজন্য তিনি আগে থেকেই পরিকল্পনা করছিলেন বলে স্বীকারোক্তি দিয়েছেন।

গ্রেফতার আব্দুল আলীকে আরও জিজ্ঞাসাবাদের জন্য রিমান্ডের আবেদন করে শনিবার আদালতে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp

আপনার মন্তব্য করুন :