বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

পুলিশের সেবা জনগণের দোড় গোড়ায় পৌঁছে দেয়া হবে

এস এম রনি :: বিট পুলিশীং মানে হচ্ছে পুলিশের সেবা জনগনের দোড়গোড়ায় পৌঁছে দেয়া। বরিশাল মেট্রোপলিটন বন্দর থানার ৭নং চরকাউয়া ইউনিয়নের চরআইচা সিদ্দিক বাজারে ৪, ৫ও ৬ নং ওর্য়াডের ২নং বিট পুলিশিং’র কার্যালয় উদ্বোধন করেন সহকারী পুলিশ কমিশনার শারমীন সুলতানা রাখি। এ সময় তিনি এক বক্তব্যে বলেন, মূজিব বর্ষের অঙ্গীকার পুলিশ হবে জনতার পুলিশী জনতা জনতাই পুলিশ আমরা যে কোন ধরনের সেবা জনগণের দোড়গোড়ায় পৌঁছে দিতে সর্বদা প্রস্তূত আছি এবং থাকব। পুলিশ একার পক্ষে যে কোন ধরনের অপরাধ নিয়ন্ত্রণ করা সম্ভব নয়। তাই আপনাদের সহযোগিতা চাই আপনাদের সহযোগিতা পেলে আমরা একটি মাদক ও সন্ত্রাস মুক্ত সুন্দর সমাজ উপহার দিতে পারবো। নারীর প্রতি সহিংসতা নিরসনে আপনার পুলিশ আপনার পাশে এবং নিরাপদ দেশ গড়ি নারী নির্যাতন বন্ধ করি এ প্রতিপাদ্য নিয়ে সমাবেশ অনুষ্ঠিত হয়।

এসময় বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আনোয়ার হোসেন বলেন, নারী নির্যাতন ধর্ষণ ও মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স জনগণের সেবায় পুলিশ আছে থাকবে এবং বিট পুলিশীং এর মাধ্যমে আরো ভালভাবে জনগণের সেবা করবো।

এ সময় উপস্থিত ছিলেন বন্দর থানার ওসি অপারেশন হরিদাস নাগ , এস আই মোঃ এরশাদূল এবং চরকাউয়া ইউনিয়নের মূক্তিযোদ্ধা কমান্ডার জালাল হাং ও মুক্তিযোদ্ধা কমান্ডার সাবেক মোঃ হানিফ গাজী, বাংলাদেশ আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্মলীগের বরিশাল সদর উপজেলার সহ সভাপতি মোঃ রফিকুল ইসলাম রনি ও চরআইচা সিদ্দিক বাজার কমিটির সভাপতি গাজী আনসার হোসেন বাবুল এবং কিশোর-কিশোরী, শিক্ষক, সমাজসেবক, ইমাম, পুরোহিত ও বিভিন্ন শ্রেনী পেশার নারী ও পুরুষ অংশগ্রহন করেন। সমাবেশে বক্তারা নারীর প্রতি সহিংসতা রোধে সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান জানান।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp

আপনার মন্তব্য করুন :