বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

বিপিএলে সবচেয়ে দামি দল সাকিবের বরিশাল, কম খরুচে চট্টগ্রাম

অনলাইন ডেস্ক ::: আগামী জানুয়ারিতে মাঠে গড়াবে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) অষ্টম আসর। এরই মধ্যে সম্পন্ন হয়েছে প্লেয়ার্স ড্রাফটও। যেখানে দল সাজাতে সবচেয়ে বেশি টাকা খরচ করেছে সাকিব আল হাসানের দল বরিশাল। আর সবচেয়ে কম খরচ করেছে চট্টগ্রাম।

বিদেশি ক্রিকেটারদের মধ্যে থেকে সরাসরি চুক্তিতে বরিশাল দলে ভিড়িয়েছে রাহকিম কর্নওয়াল, মোহাম্মদ ওয়াসিম, ক্রিস গেইল, ইব্রাহিম জাদরান, ইফতিখার আহমেদ, নাভিন উল হক, উসমান কাদির, কুশল পেরেরা, রহমানউল্লাহ গুরবাজ ও করিম জানাতকে। সাকিব আল হাসান একমাত্র বাংলাদেশি হিসেবে চুক্তি করেছেন বরিশালের সঙ্গে।

অন্যদিকে ড্রাফট থেকে বরিশাল দলে নিয়েছে মাহমুদউল্লাহ রিয়াদ, মেহেদী হাসান মিরাজ, ইবাদত হোসেন, এনামুল হক বিজয়, কামরুল ইসলাম রাব্বি, ফজলে মাহমুদ রাব্বি, হায়দার আলি, চতুরাঙ্গা ডি সিলভা, সৈয়দ খালেদ আহমেদ, সাইফ হাসান, কাজী অনিক, সানজামুল ইসলাম, সালমান হোসেন ইমনকে।

এই ক্রিকেটারদের পেছনে বরিশালের মোট খরচ ৪ কোটি ৫০ লাখ টাকা। দেশি ক্রিকেটারদের পেছনে ৩ কোটি ৬০ লাখ ও বিদেশি ক্রিকেটারদের পেছনে ৯০ লাখ টাকা খরচ হয়েছে তাদের। ৭ ফ্র্যাঞ্চাইজির মধ্যে দল গঠন করতে দ্বিতীয় সর্বোচ্চ টাকা খরচ করেছে ঢাকা। দেশি ও বিদেশি ক্রিকেটারদের পেছনে তাদের খরচ ৪ কোটি ৩০ লাখ টাকা।

বাকি দলগুলোর মধ্যে কুমিল্লা ৪ কোটি ১৫ লাখ, খুলনা ৩ কোটি ৮০ লাখ, সিলেট ৩ কোটি ৭০ লাখ, রংপুর ৩ কোটি ১৫ লাখ ও চট্টগ্রাম ২ কোটি ৭৫ লাখ টাকা খরচ করেছে।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp