বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

বিয়ের প্রলোভনে ধর্ষণের অভিযোগে উপজেলা ছাত্রলীগ সভাপতি গ্রেফতার

অনলাইন ডেস্ক :: নরসিংদীর রায়পুরায় বিয়ের প্রলোভন দেখিয়ে ছাত্রীকে ধর্ষণের ঘটনায় অভিযুক্ত উপজেলা ছাত্রলীগ সভাপতি আসাদুল হক চৌধুরী শাকিলকে (২৭) গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার (২৭ নভেম্বর) দুপুরে ভৈরব থেকে তাকে গ্রেফতার করে পুলিশ।

মামলার অভিযোগ থেকে জানা গেছে, গত ৬ মাস পূর্বে ওই তরুণীর সঙ্গে শাকিলের পরিচয় হয়। এরপর দুজনের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এক পর্যায়ে গত ২২ অক্টোবর সন্ধ্যায় ওই তরুণীকে বিয়ের কথা বলে রায়পুরা রাজিউদ্দিন আহমেদ রাজু অডিটোরিয়ামে ডেকে আনা হয়। তারপর কাজী ডেকে বিয়ে করার কথা বলে বসিয়ে রাখা হয়। রাতে স্পিড ক্যানের সঙ্গে ঘুমের ট্যাবলেট মিশিয়ে খাইয়ে তরুণীকে ধর্ষণ করেন শাকিল।

অভিযোগে আরও উল্লেখ করা হয়েছে, ওই তরুণী বাঁচার জন্য চিৎকার দিলে মাথায় পিস্তল ঠেকিয়ে ভয়ভীতি ও একটি রুমে আটক করে রাখা হয়। তারপর ঘটনা জানাজানি হলে ঘটনাস্থল ত্যাগ করেন শাকিল। পরে পুলিশ এসে ওই তরুণীকে উদ্ধার করে থানা নিয়ে আসে। গত ২৩ অক্টোবর ভুক্তভোগী ওই তরুণী বাদী হয়ে রায়পুরা থানায় নারী ও শিশু নির্যাতন আইনে শাকিলকে আসামি করে মামলা দায়ের করেন।

রায়পুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহসিনুল কাদির জানান, মামলার আসামি ভৈরবে মামলার বাদীর সঙ্গে ঘটনার মীমাংসার জন্য বৈঠক করছিলেন। পরে গোপন সংবাদের ভিত্তিতে তাকে গ্রেফতার করা হয়।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp

আপনার মন্তব্য করুন :