বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

বৃক্ষরোপন কর্মসূচি পালন করলো চন্দ্রমোহন ইউনিয়ন ছাত্রলীগ

নিজস্ব প্রতিনিধি :: “মুজিব বর্ষের অঙ্গীকার তিনটি করে গাছ লাগান” বরিশাল সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র ও মহানগর আওয়ামীলীগের বিপ্লবী সাধারন সম্পাদক সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ’র অনুপ্রেরনায় ও বরিশাল সদর উপজেলা ছাত্রলীগ নেতা মোঃ তরিকুল ইসলাম রাসেলের নির্দেশে বৃক্ষরোপন কর্মসূচি পালন করেছেন চন্দ্রমোহন ইউনিয়ন ছাত্রলীগ নেতা শরিফ মুহাম্মাদ শাহিন এবং এইচ এম শাকিল সহ ইউনিয়নের ছাত্রলীগ নেতৃবৃন্দরা।

আজ সোমবার (০৬জুলাই) শরিফ মুহাম্মাদ শাহিন চন্দ্রমোহন ইউনিয়নের ৩নং ওয়ার্ডে এই কর্মসূচির শুভ উদ্ধোদন করেন যা পর্যায়ক্রমে প্রতিটি ওয়ার্ড ছাত্রলীগ নেতৃবৃন্দ যারা রয়েছেন তারা পালন করবেন। চন্দ্রমোহন ইউনিয়নের নয়টি ওয়ার্ডেই নেতৃবৃন্দদের নির্দেশনা দিয়েছেন ইউনিয়ন ছাত্রলীগ নেতা শাহিন।

এ সময় তারা মেহগনি, সুপারি, আম গাছসহ বিভিন্ন ফলজ ও ঔষধি গাছ রোপণ করেন।

কর্মসূচির বিষয়ে জানতে চাইলে শরিফ মুহাম্মাদ শাহিন বলেন, মুজিববর্ষের তিন মাসব্যাপী এই কর্মসূচির অংশ হিসেবে, বরিশাল সদর উপজেলা ছাত্রলীগ একটি কর্মসূচী হাতে নিয়েছেন এবং বরিশাল সদর উপজেলা ছাত্রলীগ নেতা মোঃ তরিকুল ইসলাম রাসেল চরকাউয়া ইউনিয়নে কার্যক্রমের শুভ উদ্ধোধনের মাধ্যমে কর্মসূচী পালন এর নির্দেশ দিয়েছেন সদর উপজেলার দশটি ইউনিয়নের নেতৃবৃন্দদের। আজকে আমরা ঔষধি ও ফলজ গাছের চারা রোপন করেছি। আশা করি বাংলাদেশ ছাত্রলীগের এক কোটি বৃক্ষরোপনের এই কর্মসূচি সফল হবে।’

‌উল্লেখ্য, মুজিববর্ষের নানামুখী পরিকল্পনা বাস্তবায়নের লক্ষ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনা এক কোটি বৃক্ষরোপন কর্মসূচির এই মহতী উদ্দ্যোগ গ্রহণ করেন। এভাবেই বরিশাল সদর উপজেলা ছাত্রলীগ সংগঠনের সকল কার্যক্রমকে যথাযথভাবে পালন করেন। যা ইতোমধ্যে প্রশংসা কুড়িয়েছেন ব্যাপকভাবে।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp

আপনার মন্তব্য করুন :