বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

বেতনের টাকায় অসহায়দের বাড়ি বাড়ি খাবার পৌঁছে দিচ্ছে পুলিশ

করোনা মোকাবিলা করতে সর্বসাধারণকে ঘর থেকে বের হতে নিষেধ করেছে সরকার। পুলিশ, সেনাবাহিনী ও স্থানীয় প্রশাসন ঘর থেকে কেউ বের হচ্ছেন কি-না নজরদারি করছে। এতে অসহায়, দিনমজুর ও নিম্নআয়ের মানুষ পড়েছেন বিপাকে। এমন দুর্যোগময় মুহূর্তে নিজেদের উদ্যোগে অসহায় মানুষের বাড়ি বাড়ি খাবার পৌঁছে দিচ্ছে শ্যামনগর থানা পুলিশ।

জানা গেছে, শ্যামনগর থানার ওসি নাজমুল হুদার উদ্যোগে থানা পুলিশ সদস্যদের বেতনের টাকায় অসহায়দের ঘরে পৌঁছে দেয়া হচ্ছে চাল-ডাল, তেল, পেঁয়াজ, রসুন ও স্যানিটাইজার। সেই সঙ্গে অনুরোধ করা হচ্ছে, কেউ বাসা থেকে বের হবেন না। নিরাপদ থাকতে ও অপরকে রাখতে এখন বাড়িতে থাকার বিকল্প নেই।

শ্যামনগর থানার ওসি নাজমুল হুদা বলেন, করোনাভাইরাসের কারণে কেউ ঘর থেকে বের হতে পারছেন না। এতে অসহায় মানুষ বিপাকে পড়েছেন। অনেকের বাড়িতে খাবার নেই। তারা খাবে কি? মানুষের এমন অবস্থা দেখে সবাই মর্মাহত। কিন্তু বেঁচে থাকতে গেলে বাড়িতে থাকার কোনো বিকল্প নেই।

তিনি বলেন, পরিস্থিতি বিবেচনা করে থানা পুলিশের স্টাফদের সঙ্গে আলোচনা করে নিজেদের বেতনের টাকায় প্যাকেজ আকারে কিছু খাদ্য অসহায়দের বাড়ি পৌঁছে দিয়েছি। বুধবার সন্ধ্যায় ১০০ অসহায় গরিব মানুষের বাড়িতে খাবার পৌঁছে দেয়া হয়েছে। এই মুহূর্তে সমাজের সব বিত্তবান মানুষের উচিত অসহায় মানুষদের পাশে দাঁড়ানো।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *