বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

বেতাগীতে এবিএম গোলাম কবির নৌকার মনোনয়ন পাওয়ায় শুভেচ্ছা জানিয়েছে দলীয় নেতাকর্মীরা

বেতাগী (বরগুনা) প্রতিনিধি :: বেতাগী পৌরসভা নির্বাচনে মেয়র পদে নৌকার মনোনয়ন নিশ্চিত হওয়ার পর ধানমন্ডী আওয়ামী লীগ কার্যালয়ে কেন্দ্রীয় আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বাহা উদ্দিন নাসিম, সাংগঠনিক সম্পাদক এ্যাডঃ আফজাল হোসেন এর সাথে সৌজন্য সাক্ষাৎ করেন এবিএম গোলাম কবির।

এ সময় কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা খলিলুর রহমান উপস্থিত ছিলেন। কৃষিবিদ বাহাউদ্দিন নাসিম বলেন, বেতাগীতে আশা করি যেতে হবে না কারন মানুষ উন্নয়নে বিশ্বাসী কবির ইনশাল্লাহ ৮০ ভাগ ভোট পাবে। এ সময় এ্যাডঃ আফজাল হোসেন তাকে দোয়া করে বলেন যাও এলাকায় কাজ শুরু করে দাও।

মনোনয়ন পেয়ে এবিএম গোলাম কবির প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা জানিয়ে সাংবাদিকদের প্রতিক্রিয়া ব্যক্ত করে বলেন, আমার মনোনয়নে যাদের সহযোগিতা ছিল যারা শুধু বেতাগীর আওয়ামী লীগ নয়, সাধারণ জনগনের আশা পুরন করেছে। আমি তাদের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা ব্যক্ত করছি। বিশেষ করে জেলা আওয়ামী লীগ, মাননীয় সংসদ সদস্য, উপজেলা ও পৌর আওয়ামী লীগ সহ সকল নেতাকর্মীদের প্রতি আমি কৃতজ্ঞ।

তিনি আরও বলেন, আগামী ১ ডিসেম্বর দলীয় নেতা কর্মীদের নিয়ে মনোনয়ন দাখিল করবেন।

এবিএম গোলাম কবির আশাবাদ ব্যক্ত করে বলেন, বেতাগী পৌরসভার প্রথম শ্রেনীর নাগরিকরা এলাকার উন্নয়নের জন্য দ্বিতীয় বারের মত আমাকে মেয়র নির্বাচিত করবেন বলে আমি দৃঢ় আশাবাদী।

রবিবার সকাল ১০ টায় মনোনয়ন পত্র গ্রহন করে ঢাকা ত্যাগ করার কথা রয়েছে উপজেলা আওয়ামী লীগের সভাপতি এবিএম গোলাম কবিরের।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp

আপনার মন্তব্য করুন :