বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

বেতাগী পৌর নির্বাচন : উপস্থিতি ব্যাপক, ভোট গ্রহণে ধীরগতি

বেতাগী (বরগুনা) প্রতিনিধি :: প্রথমধাপের নির্বাচনে বরগুনার বেতাগীতে সকাল ৮টা থেকে ইভিএমে ভোটগ্রহণ শুরু হয়েছে। ভোটার উপস্থিতি ব্যাপক পরিসরে থাকলেও ইভিএমে ভোট গ্রহণে হচ্ছে ধীরগতি। যে পরিমানে ভোট গ্রহণ করা হচ্ছে তাতে ৫০% ভোট গ্রহণ সম্ভব হবে কিনা তা নিয়ে শঙ্কায় রয়েছে পৌরবাসীরা।

তবে দায়িত্বরত কর্মকর্তারা বলছেন, সকাল থেকেই ভোটারদের উপস্থিতি চোখে পড়ার মতো। পুরুষের চেয়ে মহিলাদের উপস্থিতির হার অনেক বেশি। প্রথমবারের মতো ইভিএমে ভোট দিচ্ছেন বেতাগী পৌরসভার সাধারণ জনগণ। সাধারন ভোটারদের ইভিএমের ধারনা না থাকায় ভোট প্রদানে দীর্ঘ সময় লাগছে। বয়স্ক, মহিলা ও পুরুষের কেউ নিজ থেকে ভোট প্রদান করতে পারছেন না। বেতাগী পৌরসভায় মোট ভোটার ৯ হাজার ২৭৭ জন । এর মধ্যে পুরুষ ভোটার ৪ হাজার ৫৪২ জন, নারী ভোটার ৪ হাজার ৭৩৫ জন।

বরগুনা জেলা রিটার্নিং অফিসার দিলিপ হাওলাদার জানান, যতক্ষণ ভোটার ভোট কেন্দ্রের মধ্যে উপস্থিত থাকবে ততক্ষণ ভোট গ্রহণ করা হবে। আমরা আশাবাদী প্রশাসনের কড়া নজরদারীর মধ্যদিয়ে একটি সুষ্ঠ অবাধ নিরপেক্ষ নির্বাচন প্রক্রিয়া সম্পন্ন করতে পারবো।

উল্লেখ্য যে, এই রিপোর্ট লেখা পর্যন্ত সুষ্ঠুভাবে ভোট প্রক্রিয়া চলমান রয়েছে। এখন পর্যন্ত কোন ধরনের হামলা বা সংঘর্ষের ঘটনা ঘটেনি।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp

আপনার মন্তব্য করুন :