বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

বোনের বাড়িতে দাওয়াতে গিয়ে ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন

অনলাইন ডেস্ক :: যশোর উপশহরের বাবলাতলা ব্রিজ এলাকায় ছোট ভাইয়ের ছুরিকাঘাতে মিরাজ (২৮) নামে এক যুবক নিহত হয়েছেন। শুক্রবার (১৩ নভেম্বর) সন্ধ্যায় পারিবারিক বিরোধের জের ধরে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

নিহত মিরাজ সদর উপজেলার পাগলাদহ মাঠপাড়া এলাকার মানিক মিয়ার ছেলে এবং পেশায় দিনমজুর।

নিহত মিরাজের বড় বোন ময়না বেগম জানান, শুক্রবার তার বাড়িতে ভাই-বোনদের দাওয়াত ছিল। দাওয়াতে ছোট ভাই মিরাজ, তার দুই স্ত্রী, ছোট ভাই ইরান ও অপর তিন বোন আসেন। পারিবারিক বিষয় নিয়ে মিরাজের সঙ্গে তার গোলাযোগ হয়। একপর্যায়ে মিরাজ তাকে চড় মারে। ছোট ভাই ইরান বাধা দিতে গেলে মিরাজ তাকেও মারপিট করে। একপর্যায়ে সব ভাই-বোনের মধ্যে হাতাহাতি শুরু হয়। এ সময় ইরান ক্ষিপ্ত হয়ে মিরাজকে ছুরি মারে। পরে চিৎকার শুনে প্রতিবেশীরা এগিয়ে আসে এবং তারা মিরাজকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক অমিও দাস বলেন, মিরাজের বুকের বামপাশে ছুরিকাঘাত করা হয়েছে। অতিরিক্ত রক্তক্ষরণের কারণে তার মৃত্যু হয়েছে। মরদেহটি ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

যশোর কোতোয়ালি মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান বলেন, পারিবারিক বিরোধের জের ধরে ছোট ভাই বড় ভাইকে ছুরিকাঘাত করেছে। হাসপাতালে নেয়ার পর বড় ভাইয়ে মৃত্যু হয়েছে। অভিযুক্ত ছোট ভাইকে আটক করতে পুলিশ তৎপরতা শুরু করেছে।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp

আপনার মন্তব্য করুন :