বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

ব‌রিশাল বিএম কলেজের শিক্ষকের ওপর দফায় দফায় হামলা

নিজস্ব প্রতিবেদক :: ব‌রিশালের সরকা‌রি ব্রজ‌মোহন (বিএম) ক‌লে‌জের বাংলা বিভা‌গের সহ‌যোগী অধ্যাপক ত‌রিকুল ইসলা‌মের ওপর দফায় দফায় হামলার ঘটনা ঘ‌টে‌ছে। আহত অবস্থায় ওই শিক্ষককে উদ্ধার ক‌রে ব‌রিশাল শের-ই বাংলা মে‌ডিক্যাল ক‌লেজ (শেবাচিম) হাসপাতা‌লে ভ‌র্তি করা হ‌য়।

রোববার (১৯ জুন) বিকেলে এ ঘটনায় ব‌রিশাল কোতয়ালি ম‌ডেল থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন হামলার শিকার ওই শিক্ষক।

শা‌হিন হো‌সেন ম‌ল্লিক মামুনকে প্রধান আসামী এবং অজ্ঞাতনামা আরও ৪/৫ জন‌কে মামলায় আসামি করা হয়েছে।

সহ‌যোগী অধ্যাপক ত‌রিকুল ইসলাম ব‌লেন, ব‌রিশাল নগরের শীতলাখোলা এলাকায় এক‌টি ১০তলা ভব‌নে আমার কেনা একটি ফ্ল্যাট রয়েছে। ত‌বে আমরা যারা ফ্ল্যাট মা‌লিক তারা সবাই জি‌ম্মি ছিলাম জ‌মির মা‌লিক শা‌হিন হো‌সেন ম‌ল্লিক মামু‌নের কা‌ছে। মূল সিঁড়ি দি‌য়ে ভব‌নে প্রবে‌শের কথা থাক‌লেও তার কার‌ণে আমা‌দের ইমা‌র্জেন্সি সিঁড়ি দি‌য়ে চলা‌ফেরা কর‌তে হ‌তো। তিনি মূল সিঁড়ির জায়গায় দেওয়াল তু‌লে নিচতলা ও দ্বিতীয় তলায় অবৈধভাবে ক‌মিউনি‌টি সেন্টার গ‌ড়ে তু‌লে‌ছি‌লেন। ইমা‌র্জেন্সি সিঁড়ি দি‌য়ে চলাচলের বিষয়‌টি ডেভলপার নজরুল ইসলাম‌কে জানা‌লে তিনি আমা‌দের নি‌য়ে সি‌টি কর‌পো‌রেশ‌নে অভি‌যোগ দেন।

তিনি বলেন, তিনবার নো‌টিশ দেওয়ার পর গত ৩০ মে আমা‌দের মূল পথে গ‌ড়ে তোলা দেয়াল ভে‌ঙে ফেলে সিটি কর‌পো‌রেশন। এই কার‌ণে মামুন ক্ষিপ্ত ছি‌লেন আমার ওপর। শ‌নিবার সন্ধ্যার দি‌কে মোবাইল রিচার্জ করার জন্য লিফট থে‌কে নিচতলায় নামার সঙ্গে সঙ্গে মামুন আমা‌কে গালাগাল শুরু ক‌রেন। এরপর তিনি ইট দি‌য়ে আমার মাথায় আঘাত করার চেষ্টা কর‌লে সে‌টি আমার হা‌তে লা‌গে এবং ভীষণ ব্যথা পাই। এরপ‌র আমা‌র পেটে লা‌থি ও কিল-ঘু‌ষি মারেন। পরে দৌড়ে ভবন থে‌কে বের হ‌য়ে দ্রুত একটা রিকশায় উঠি। তারপর মামু‌নের ৪/৫ জন সহ‌যোগী আমা‌কে ধাওয়া ক‌রে রাস্তায় ফে‌লে মারধর ক‌রেন। প‌রে স্থানীয়রা আমা‌কে উদ্ধার ক‌রে হাসপাতা‌লে ভ‌র্তি ক‌রেন।

সরকা‌রি ব্রজ‌মোহন ক‌লেজ শিক্ষক প‌রিষ‌দের সম্পাদক আলা‌মিন স‌রোয়ার ব‌লেন, ক‌লে‌জের শিক্ষক ত‌রিকুল ইসলা‌মের ওপর দফায় দফায় হামলার ঘটনায় রোববার দুপু‌রে আমরা জরুরি বৈঠ‌কে ব‌সে‌ছি। আমরা বিভাগীয় ক‌মিশনার, পু‌লিশ ক‌মিশনার ও জেলা প্রশাস‌কের কা‌ছে স্মারক‌লি‌পি দেবো। তাছাড়া বি‌সিএস সাধারণ শিক্ষা স‌মি‌তির পক্ষ থে‌কেও ক‌ঠোর পদ‌ক্ষেপ নেওয়া হ‌বে।

ব‌রিশাল কোতয়ালি ম‌ডেল থানা পু‌লি‌শের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিমুল ক‌রিম ব‌লেন, শিক্ষক ত‌রিকুল ইসলা‌মের ওপর হামলার ঘটনায় মামলা রুজু হ‌য়ে‌ছে। অভিযুক্ত‌দের দ্রুত আইনের আওতায় নি‌য়ে আসা হ‌বে।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp