বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

ভবিষ্যতে ছেলে কোন পথ বেছে নেবে, জানালেন অভিনেত্রী শ্রাবন্তী

অনলাইন ডেস্ক ::: অভিনয়ের বাইরে বাস্তব জীবনেও অনেক আলোচিত ও চর্চিত টলিউড অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। একের পর এক বিয়ে আর ডিভোর্সই যেন এ অভিনেত্রীকে শোবিজ অঙ্গনে আলোচনার কেন্দ্রে রেখেছে। গেল ফেব্রুয়ারিতে নতুন প্রেমিক অভিরূপ নাগচৌধুরীর হাত ধরে দুবাইতে তার প্রমোদ ভ্রমণের ছবি সামাজিক মাধ্যমে ভাইরাল হয়েছে। ভারতীয় সংবাদমাধ্যমগুলোর খবর, গত বছর মার্চ মাস থেকে শ্রাবন্তী ও অভিরূপ একই ফ্ল্যাটে থাকছেন।

তবে এবার এসব ছাপিয়ে ‘ভয় পেও না’ ছবির প্রচারে এসে পারিবারিক জীবন নিয়ে নতুন তথ্য দিলেন শ্রাবন্তী। সংবাদমাধ্যমকে জানালেন নিজের একমাত্র ছেলে অভিমন্যুর ভবিষ্যৎ সম্পর্কে। শ্রাবন্তী অবশ্য ছেলেকে ঝিনুক নামেই ডাকেন।

কদিন আগেই ছিল মা দিবস। ছেলেকে নিয়ে ভবিষ্যত পরিকল্পনা কী, ছেলে কোন পেশা বেছে নেবে, সে কি ফিল্মে আসবে- এসব প্রশ্নের মুখোমুখি হয়ে শ্রাবন্তীর সাফ জবাব, আমি যে কত কম বয়সে মা হয়েছি, এখন ভাবলেই কেমন লাগে! তবে আমিই ওর মা, আমিই ওর বাবা। এভাবেই আমাদের দুজনের জীবন এগিয়েছে। আমার ছেলেও খুব পরিণত। আমার সব পদক্ষেপে ওর সমর্থন থাকে।

শ্রাবন্তী ও তার প্রথম স্বামী পরিচালক রাজীব বিশ্বাসের একমাত্র সন্তান ঝিনুক। এরইমধ্যে কৈশোর পেরুনো ঝিনুক নিজের পছন্দের সঙ্গিনীও খুঁজে নিয়েছে। অভিমন্যুর প্রেমিকার নাম দামিনী ঘোষ। পেশাদার মডেল সে। শ্রাবন্তীও মা হিসেবে ছেলের প্রেমকে মেনে নিয়েছেন।

শ্রাবন্তী মনে করেন, মা-ছেলের এ বোঝাপড়াই তার পেশাদার জীবনকে দৃঢ় করেছে।

তরুণ নির্মাতা অয়ন দে পরিচালিত ‘ভয় পেয়ো না’ সিনেমায় তমসা চরিত্রে দেখা যাবে শ্রাবন্তীকে। ছবিটিতে সুশান্ত চরিত্রে অভিনয় করছেন ওম। এ ছবিতে তাদের স্বামী-স্ত্রীর ভূমিকায় দেখা যাবে।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp