বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

ভাই বিদ্রোহী প্রার্থী হওয়ায় আ.লীগ থেকে বহিষ্কার উপজেলা চেয়ারম্যান

অনলাইন ডেস্ক :: সিরাজগঞ্জের বেলকুচি পৌরসভা নির্বাচনে দলের আদর্শ ও শৃঙ্খলা ভঙ্গ করে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীর বিরুদ্ধে বিদ্রোহী প্রার্থী হওয়ায় এবং দলীয় সিদ্ধান্ত না মেনে নির্বাচনে প্রতিদ্বন্দ্বীতা করায় উপজেলা যুবলীগের সাবেক আহ্বায়ক সাজ্জাদুল হক রেজাকে দল থেকে বহিষ্কার করা হয়েছে। একইসঙ্গে তার বড় ভাই ও উপজেলা চেয়ারম্যান নুরুল ইসলাম সাজেদুলসহ ৭ নেতাকে দল থেকে বহিষ্কার করা হয়েছে।

উপজেলা চেয়ারম্যান নুরুল ইসলাম সাজেদুল উপজেলা আ.লীগের শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক। তারসঙ্গে বহিষ্কার করা অন্য পাঁচ নেতা হলেন উপজেলা আ.লীগের যুগ্ম সম্পাদক আজিজল হক ঘোষন, সহ-ধর্ম বিষয়ক সম্পাদক হজরত আলী, বেলকুচি পৌর আ.লীগের ভারপ্রাপ্ত সভাপতি শাহজাহান আলী প্রামানিক, সহ-সভাপতি বদর উদ্দিন মণ্ডল, উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান হাবীব।

সিরাজগঞ্জ জেলা আ.লীগের ভারপ্রাপ্ত সভাপতি অ্যাডভোকেট হোসেন আলী হাসান রোববার (৩ জানুয়ারি) দুপুরে তাদের বহিষ্কারের বিষয়টি নিশ্চিত করেছেন।

দ্বিতীয় দফার নির্বাচনে ১৬ জানুয়ারি বেলকুচি পৌরসভায় নির্বাচন অনুষ্ঠিত হবে। এতে আ.লীগ মনোনীত প্রার্থী বেগম আশানুর বিশ্বাস নৌকা ও স্বতন্ত্র প্রার্থী সাজ্জাদুল হক রেজা নারিকেল গাছ প্রতীক নিয়ে নির্বাচন করছেন। এছাড়া কমিশনার পদে ৪২ জন এবং সংরক্ষিত নারী কাউন্সিলর পদে ১৬ জন প্রতিদ্বন্দ্বীতা করছেন। পৌরসভায় মোট ভোটার ৫৩ হাজার ৩৪৩ জন।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp

আপনার মন্তব্য করুন :