বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

ভালোবাসা দিবসে এমপি শাহে আলমের এলাকাবাসীর প্রতি অন্যরকম ভালোবাসা

রাহাদ সুমন, বিশেষ প্রতিনিধি :: বরিশাল-২ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ ছাত্রলীগের সাবেক কেন্দ্রীয় সভাপতি মো. শাহে আলম বসন্ত বরণ ও ভালোবাসা দিবসে তার নিজ এলাকার মানুষের প্রতি অন্যরকম ভালোবাসা প্রকাশ করলেন। শুক্রবার বেলা ১২টার দিকে তিনি তার ঐচ্ছিক তহবিল থেকে ৩৬ জন দুস্থ নারী-পুরুষকে অনুদান,৬২ জনকে ৭৫ বান্ডিল ত্রাণের ঢেউটিন ও গৃহ নির্মাণের জন্য (ঢেউটিনের বান্ডিল প্রতি) ৩ হাজার টাকা করে অনুদানের চেক বিতরণ করেন।

এদিকে সকাল সাড়ে ১০ টায় তিনি পৌর শহরের ২ নং ওয়ার্ডে মডেল মসজিদ ও ইসলামী সাংস্কৃতিক কেন্দ্র এবং বেলা ১১ টায় দক্ষিণ নাজিরপুর মাধ্যমিক বিদ্যালয়ে ৪তলা বিশিষ্ট একাডেমিক ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন করেন। পৃথক এ তিনটি অনুষ্ঠানে প্রধান অতিথি সংসদ সদস্য মো. শাহে আলম বলেন, বঙ্গবন্ধু কন্যা মাদার অব হিউম্যানিটি প্রধান মন্ত্রী শেখ হাসিনা দেশের মানুষের ভাগ্যোন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। তাঁর সুযোগ্য নেতৃত্বে দেশ আজ উন্নত সমৃদ্ধ সোনাবাংলায় রূপান্তরিত হয়েছে।

তিনি আরও বলেন দুঃখী বি ত মানুষকে ভালোবেসে তাদের জন্য কিছু করতে পারার মধ্যে প্রকৃত সুখ নিহিত রয়েছে।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বানারীপাড়া উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব গোলাম ফারুক,উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ আব্দুল্লাহ সাদীদ,উপজেলা ভাইস চেয়ারম্যান নুরুল হুদা,ওসি শিশির কুমার পাল,উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট মাহমুদ হোসেন মাখন,সহ-সভাপতি ও ইউপি চেয়ারম্যান খিজির সরদার,যুগ্ম সম্পাদক ও ইউপি চেয়ারম্যান আ. জলিল ঘরামী,উপজেলা বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদের সিনিয়র সহ-সভাপতি কৃষিবিদ ডা. খোরশেদ আলম সেলিম,পৌর আওয়ামী লীগের সভাপতি সুব্রত লাল কুন্ডু,সাধারণ সম্পাদক শেখ শহিদুল ইসলাম,আওয়ামী লীগ নেতা শামসুল আলম মল্লিক, দক্ষিণ নাজিরপুর মাধ্যমিক বিদ্যালয়ের দাতা সদস্য অ্যাডভোকেট তারিকুল ইসলাম,প্রধান শিক্ষক আব্দুর রহমান,বানারীপাড়া প্রেসক্লাব সভাপতি রাহাদ সুমন,সাবেক ইউপি চেয়ারম্যান ওমর ফারুক,বাইশারী সৈয়দ বজলুল হক বিশ্ববিদ্যালয় কলেজের সহকারী অধ্যাপক আলহাজ্ব এম এ কাইয়ুম,দক্ষিণ নাজিরপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক খালেদা ইয়াসমিন, প্রেসক্লাবের সহ-সভাপতি কে এম শফিকুল আলম জুয়েল,যুগ্ম সম্পাদক ফয়েজ আহম্মেদ শাওন,উপজেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি মনির বিশ্বাস,সাবেক যুগ্ম আহবায়ক মু. মুন্তাকিম লস্কর কায়েস,উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক জাহিদ হোসেন,পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক সজল চৌধুরী প্রমুখ।

এদিকে ভালোবাসা দিবসে সংসদ সদস্য শাহে আলমের কাছ থেকে আর্থিক অনুদান,ঢেউটিন,মডেল মসজিদ ও স্কুলে বহুতল একাডেমিক ভবন উপহার পেয়ে দারুণ খুশি মুসল্লী, অসহায় দুস্থজন ও শিক্ষক-শিক্ষার্থী সহ এলাকাবাসী।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *