বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

ভোলায় র‌্যাবের হাতে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক :: ভোলায় ৯৪ পিস ইয়াবাসহ মোঃ আকবর (৩৫) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাপিট এ্যাকশন ব্যাটেলিয়ন (র‌্যাব ৮)।

বুধবার (২৩ ডিসেম্বর) বিকেল সাড়ে ৪ টার দিকে উত্তর দিঘলদী ইউনিয়নের বেড়ীর হাট মৌলভী বাড়ির দরজা এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত মোঃ আকবর উত্তর দিঘলদী ইউনিয়নের মৃত সাদেক আলীর ছেলে।

র‌্যাব জানায়- বুধবার বিকেল সাড়ে ৪ টার দিকে ভোলা ক্যাম্পের একটি বিশেষ আভিানিক দল গোপন সংবাদের ভিত্তিতে ভোলা সদর থানাধীন উত্তর দিঘলদী ইউনিয়নের বেড়ীর হাট মৌলভী বাড়ির দরজা এলাকায় অভিযান চালিয়ে আকবরকে গ্রেফতার করে। এসময় তার কাছ থেকে ৯৪ পিস ইয়াবা ও ইয়াবা বিক্রির নগদ ১৮ হা্জার ৮০০টাকা, ইয়াবা ক্রয়-বিক্রয়ের কাজে ব্যবহৃত ২ টি মোবাইল সেট এবং ইয়াবা ও টাকা রাখার জন্য ১টি ব্যাগ উদ্ধার করা হয়। তিনি এলাকায় দীর্ঘ দিন যাবত ইয়াবা ব্যবসা চালিয়ে আসছে বলে স্বীকার করে। এ অভিযানে নেতৃত্ব দেন র‌্যাব-৮, সিপিএসসি, ভোলা ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার সহকারী পুলিশ সুপার জনাব মোঃ আবুল কালাম আজাদ।

উদ্ধারকৃত আলামতসহ গ্রেফতারকৃত আসামীকে ভোলা সদর থানায় হস্তান্তর করা হয়। এ ব্যাপারে র‌্যাব-৮, সিপিএসসি, ভোলা ক্যাম্পের ডিএডি মোঃ মোক্তার হোসেন বাদী হয়ে ভোলা সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে একটি মামলা দায়ের করেন।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp

আপনার মন্তব্য করুন :