বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

ভোলার ছেলে তরুণ অভিনেতা স্বাধীন কর্মদক্ষতায় দিনদিন জনপ্রিয় হচ্ছে

হাসনাইন আহমেদ হাওলাদার, বোরহানউদ্দিন :: দ্বীপ জেলা ভোলার ছেলে তরুণ মডেল ও অভিনেতা স্বাধীন তার কর্মদক্ষতার মাধ্যমে দিনদিন জনপ্রিয় হয়ে উঠছে দেশে। পূর্বের একাধিক জনপ্রিয় কাজের ধারাবাহিকতাই বাংলাদেশের চরগুলোর জীবনযাত্রা ট্রাজিডি, প্রেম, নানাবিধ কাহিনী নিয়ে নির্মিত হচ্ছে ভোলা টিউন টিম প্রযোজিত তাঁর “চরের প্রেম”। কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেন সময়ের সেরা তরুণ মডেল ও অভিনেতা স্বাধীন। তার সাথে কাজ করেন নবাগতা জেরিন, আরো অভিনয় করেন, শিপন, রেদওয়ান খান, মাহি, সিয়াম, সোহাগ, মালেক, জামিল, মামুন সহ আরো অনেকেই। এ গল্পে টেলিছবিটি পরিচালনা করেন, ভোলা টিউন টিম এবং রচনায় ছিলেন স্বাধীন।

গল্প বিষয়ে সাংবাদিকদের স্বাধীন জানান, আশা করছি দর্শক আমার নব নির্মিত এই “চরের প্রেমে” একদম আলাদা আলাদা ফ্লেবারে কিছু দেখতে পাবে। ট্রাজিডির সাথে চরের প্রেম কাহিনীও জমে উঠতে দেখা যাবে। আর এর আগে আমার রচনায় নির্মিত শর্টফিল্ম “জেলে”র জনপ্রিয়তাই আবারো আমাকে এ ধরনের কাজের প্রতি অধিক আগ্রহ যোগান দিচ্ছে।

উল্লেখ্য, এর আগেও জেলেদের বাস্তব জীবন নিয়ে শর্টফিল্ম ‘জেলে’ নির্মিত হয়েছিল। সে শর্টফিল্ম এ ফুটে উঠেছে জেলেদের করুন জীবন যাত্রা এবং দাদনদার (দালাল) কর্তৃক জেলদের উপর অমানবিক শোষনের করুন চিত্র। সে শর্টফিল্মের কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন তরুণ এ অভিনেতা স্বাধীন। যা শুধু ফেসবুকেই ভাইরাল নয়, ভাইরাল হয়েছে বিভিন্ন ইউটিউব চ্যানেলেও। শুধু পাঠক আর দর্শকের মধ্যেই সীমাবদ্ধ নয়, যে শর্টফিল্মের ধারা দেশের হাজারো জেলের মনে জায়গায় করে নিয়েছিলো স্বাধীন। সময়ের সেরা তরুণ মডেল ও অভিনেতা স্বাধীন দ্বীপ জেলা ভোলার বোরহানউদ্দিন উপজেলার কৃতি সন্তান।

শেয়ার করুন :

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp

আপনার মন্তব্য করুন :