বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

ভোলার মেঘনায় ইলিশ অভিযান টিমের ওপর হামলা, আহত ৫

ভোলা প্রতিনিধি :: ভোলার মেঘনায় অভিযান টিমের ওপর হামলা চালিয়েছে জেলেরা। এতে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও মৎস্য কর্মকর্তাসহ ৫ জন আহত হয়েছেন।

আহতরা ভোলা হাসপাতালে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন। আহতদের মৎস্য কর্মকর্তার অবস্থা কিছুটা গুরুতর। তিনি মাথায় ও হাতে আঘাত পেয়েছেন।

আজ বুধবার (৪ নভেম্বর) ভোর রাতের দিকে মেঘনার বঙ্গের চর নামক এলাকায় এ ঘটনা ঘটে।

জেলা মৎস্য কর্মকর্তা আজহারুল ইসলাম জানান, রাতে নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আবু আব্দুল্লাহ খানের নেতৃত্বে মৎস্যবিভাগের একটি টিম নদীতে অভিযানে নামে। এ সময় একটি মাছ ধরার ট্রলার দেখে অভিযান টিম তাদের ধাওয়া করে।

এক পর্যায়ে অভিযান টিমকে লক্ষ্য করে ইটপাটকেল নিক্ষেপ করে জেলেরা। এতে নির্বাহী ম্যাজিস্ট্রেট আবু আব্দুল্লাহ খান ও ভোলা সদর সিনিয়র মৎস্য কর্মকর্তা মো. আসাদুজ্জামানসহ ৫ জন আহত হয়েছে। তাদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

নির্বাহী ম্যাজিস্ট্রিট আবু আব্দুল্লাহ জানান, রাত সাড়ে ৩টার দিকে যখন আমাদের অভিযান চলছিলো, তখন জেলেরা অভিযান টিমকে লক্ষ্য করে ইট নিক্ষেপ করে। এ ঘটনার পর তাদের ধাওয়া করা হলে তারা মেহেন্দিগঞ্জের দিকে পালিয়ে যায়। হামলাকারীরা বরিশাল অঞ্চলের জেলে হতে পারে বলেও জানান তিনি।

এদিকে, অভিযান টিমের ওপর হামলার ঘটনায় ভোলা সদর মডেল থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

উল্লেখ্য, ইলিশের প্রধান প্রজনন মৌসুমে ১৪ অক্টোবর থেকে ৪ নভেম্বর পর্যন্ত ২২ দিন ভোলার মেঘনা তেতুলিয়া নদীতে ইলিশ ধরায় নিষেধাজ্ঞা জারি করা হয়েছে।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp

আপনার মন্তব্য করুন :