বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

ভোলায় কর্ণফুলি লঞ্চের ধাক্কায় আহত ৩০, এক যাত্রী নিখোঁজ

নিউজ ডেস্ক :: ভোলার বোরহানউদ্দিন উপজেলার হাকিম উদ্দিন লঞ্চঘাটে যাত্রীবাহী কর্ণফুলি-১৩ লঞ্চটি ভেরার সময় যাত্রীদের ওপর উঠিয়ে দিয়েছে। এতে ঘাটে থাকা প্রায় ২৫/৩০ জন যাত্রী আহত হয়েছেন। এ ঘটনায় মো. সোহাগ নামে এক যাত্রী নিখোঁজ রয়েছেন বলে জানিয়েছে পুলিশ ও স্থানীয় যাত্রীরা।

শুক্রবার রাত ৮টার দিকে ভোলা বোরহানউদ্দিন উপজেলার হাকিম উদ্দিন লঞ্চঘাটে এ ঘটনা ঘটে।

 

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, চরফ্যাশন-ঢাকাগামী যাত্রীবাহী লঞ্চটি উপজেলার বেতুয়া ঘাট থেকে বিকেলে ছেড়ে এসে রাত ৮টার দিকে দ্রুত চালিয়ে বোরহানউদ্দিন উপজেলার হাকিম উদ্দিন ঘাটে ভেরার সময় লঞ্চের জন্য অপেক্ষমাণ ঢাকাগামী যাত্রীদের ওপর উঠিয়ে দেয়। এতে ঘাটে থাকা প্রায় ২৫/৩০ জন যাত্রী আহত হয়েছেন এবং সোহাগ নামে একজন নিখোঁজ রয়েছেন। স্থানীয়রা আহত যাত্রীদের উদ্ধার করে বোরহানউদ্দিন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে।

বোরহানউদ্দিন থানা পুলিশের ওসি মো. এনামুল হক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, যাত্রীবাহী কর্ণফুলি-১৩ লঞ্চটি ঘাট ভেরার সময় যাত্রীদের ওপর চাপিয়ে দেয়। পরিস্থিতি দেখে লঞ্চটি দ্রুত ঘটনাস্থল থেকে পালিয়ে গেছে। এতে ২৫/৩০ জন আহত হয়েছেন।

তিনি আরও বলেন, নিখোঁজ সোহাগসহ তার কয়েকজন বন্ধু বোরহানউদ্দিনে দীর্ঘদিন রাস্তার কাজ করছিলেন। শুক্রবার কাজ শেষে ঢাকার উদ্দেশে হাকিম উদ্দিন ঘাটে পৌঁছলে দুর্ঘটনায় তিনি নিখোঁজ হন। নিখোঁজ ব্যক্তির সন্ধানে ফায়ার সার্ভিস ও পুলিশ নদীতে নেমেছে।

শেয়ার করুন :

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp

আপনার মন্তব্য করুন :

আমাদের সকল আপডেট পেতে মোবাইল অ্যাপ ডাউনলোড করুন প্লে-ষ্টোর থেকে।