বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

ভোলায় ‘জিনের বাদশা’ কালা হুজুর আটক 

নিজস্ব প্রতিবেদক ::: জিনের বাদশা পরিচয়ে টাকা হাতিয়ে নেওয়া প্রতারক কালা হুজুরকে (২৫) আটক করেছে র‌্যাব-৮।

এই প্রতারকের মূল নাম নাজিম উদ্দিন হাওলাদার।

তিনি বোরহানউদ্দিন থানাধীন চকডোসা এলাকার নিরব হাওলাদারের ছেলে।

আজ শনিবার (৩ ডিসেম্বর) সন্ধ্যায় এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব নিশ্চিত করেছে বরিশাল র‌্যাব-৮ সদর দপ্তর।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, জিনের বাদশা পরিচয়ে দেশের বিভিন্ন প্রান্তের মানুষের কাছ থেকে প্রতারণার মাধ্যমে টাকা হাতিয়ে নেওয়ার বিষয়টি গত ১৫ দিন আগে র‌্যাব-৮ এর নজরে পড়ে।

এর পরপরই এ বিষয়ে র‌্যাব-৮ এর অধীন ভোলা ক্যাম্প ছায়া তদন্ত শুরু করে। প্রায় দুই সপ্তাহ ব্যাপী তদন্তে এ বিষয়ের সত্যতা পাওয়া যায়।

পরবর্তীতে শনিবার (৩ ডিসেম্বর) এএসপি মো. জামাল উদ্দিনের নেতৃত্বে র‌্যাবের একটি দল ভোলা জেলার বোরহানউদ্দিন থানাধীন চাঁননীরহাট বাজার এলাকায় অভিযান চালায়।

অভিযানে ভুয়া জিনের বাদশা নাজিম উদ্দিন হাওলাদারকে আটক করা হয়।

র‌্যাব জানায়, আটক নাজিম উদ্দিন হাওলাদার কখনো মাওলানা কামরুজ্জামান, আবার কখনো কালা হুজুর (জিনের বাদশা) হিসেবে পরিচয় দিয়ে আসতেন। জিন-পরী ও তান্ত্রিক বিদ্যা দিয়ে মানুষের বিভিন্ন সমস্যার সমাধানসহ ভাগ্য পরিবর্তন করার মিথ্যা আশ্বাস দিয়ে আসছিলেন তিনি। এভাবেই প্রতারণা জাল ফেলে সাধারণ জনগণের কাছ থেকে বিকাশের মাধ্যমে টাকা হাতিয়ে নিয়েছে এই নাজিম উদ্দিন।

আটকের সময় তার কাছ থেকে প্রতারণার কাজে ব্যবহৃত মোবাইল, সিমকার্ড, ইজিবাইক এবং নগদ ৬ হাজার ৬ শত টাকা উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে নাজিম উদ্দিন স্বীকার করেছেন, দীর্ঘদিন যাবত জিনের বাদশা পরিচয়ে বিভিন্ন ফেসবুক পেজ এবং লোকাল টিভি চ্যানেলে বিজ্ঞাপনের মাধ্যমে নিজের মোবাইল নম্বর, বিকাশ অ্যাকাউন্ট, নগদ অ্যাকাউন্ট দিয়ে থাকেন। ভুক্তভোগী লোকজন নিজেদের সমস্যার সমাধানের জন্য যোগাযোগ করলে কৌশলে বিকাশ ও নগদের মাধ্যমে পর্যায়ক্রমে টাকা হাতিয়ে নিতেন তিনি।

আটক জিনের বাদশা খ্যাত কালা হুজুর ওরফে নাজিম উদ্দিনের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন বলে জানিয়েছেন এএসপি মো. জামাল উদ্দিন।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp