বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

ভোলায় শিক্ষককে হত্যায় জড়িতদের ফাঁসির দাবিতে মানববন্ধন

অনলাইন ডেস্ক : ভোলার পূর্ব উত্তর দিঘলদী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মো. মোস্তাফিজুর রহমানের হত্যাকারীদের ফাঁসির দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। আজ সোমবার দুপুরে ভোলা সদর উপজেলার প্রাথমিক শিক্ষক সমিতির আয়োজনে সদর উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসের সামনে প্রায় ঘণ্টাব্যাপী এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

এ সময় বক্তব্য রাখেন ভোলা সদর উপজেলা প্রাথমিক শিক্ষা সমিতির সভাপতি মো. আব্দুল হাই, নিহত মোস্তাফিজুর রহমানের ছেলে মো. হাসিবসহ প্রমূখ।

মানববন্ধনে বক্তারা বলেন, শিক্ষকরা শিক্ষিত জাতি গড়ার কারিগর। অথচ মোস্তাফিজুর রহমানকে পারিবারিক দ্বন্দ্ব ও জমি-জমার বিরোধের জের ধরে নির্মমভাবে পিটিয়ে হত্যা করেছে সন্ত্রাসীরা। আমরা এ ঘটনার নিন্দা জানাই এবং সাংবাদিকদের মাধ্যমে প্রাশাসনের কাছে এর সাথে জড়িত ১১ জনকে দ্রুত গ্রেপ্তার করে ফাঁসির দাবি জানান।

উল্লেখ্য, গত ২২ এপ্রিল ভোলার পূর্ব দিঘলদী এলাকায় সামছুদ্দিন শিকদানের সাথে পারিবারিক ও জমি-জমার বিরোধের জেরে ওই শিক্ষক ও তার ছেলেকে প্রকাশ্যে পিটিয়ে আহত করা হয়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে ভর্তি করলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় ২৩ এপ্রিল মারা যান শিক্ষক মোস্তাফিজুর রহমান।

এ ঘটনার তার ছেলে ১১ জনকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করলে পুলিশ একজনকে গ্রেপ্তার করলেও বাকি ১০ জনকে গ্রেপ্তার করতে পারেনি।

শেয়ার করুন :

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp

আপনার মন্তব্য করুন :

আমাদের সকল আপডেট পেতে মোবাইল অ্যাপ ডাউনলোড করুন প্লে-ষ্টোর থেকে।