বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

ভোলায় শিশুকে ধর্ষণ চেষ্টা, দুই সন্তানের জনককে পিটুনি দিল এলাকাবাসী

ভোলা প্রতিনিধি ::: ভোলা সদর উপজেলায় সাড়ে পাঁচ বছরের এক শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগ উঠেছে আব্দুল মান্নান নামে দুই সন্তানের জনকের বিরুদ্ধে। এ ঘটনায় অভিযুক্ত মান্নানকে (৩৫) আটক করে পিটুনি দিয়েছে এলাকাবাসী। ভুক্তভোগী শিশুকে ভোলা ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার বিকালে প্রতিবেশী শিশুদের সঙ্গে খেলে বাসায় ফিরছিল ভুক্তভোগী শিশু। এ সময় মান্নান শিশুটিকে কৌশলে তার বোনের ঘরের পেছনে ডেকে নিয়ে ধর্ষণের চেষ্টা করে। একপর্যায়ে প্রতিবেশীদের উপস্থিতি টের পেয়ে মান্নান শিশুটিকে ফেলে রেখে পালিয়ে যায়। পরে শিশুটি অসুস্থ হয়ে পড়লে মঙ্গলবার তাকে হাসপাতালে ভর্তি করেন পরিবারের সদস্যরা।

শিশুর মা বলেন, অন্যদের মাধ্যমে খবর পেয়ে তিনি আহত অবস্থায় মেয়েকে উদ্ধার করেন। পরে বিষয়টি জানাজানি হলে স্থানীয় লোকজন মান্নানকে বাগান থেকে খুঁজে এনে পিটুনি দিয়ে ছেড়ে দেয়।

ভোলা ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের মেডিকেল অফিসার ডা. নাসরিন সুলতানা জানান, প্রাথমিক পরীক্ষায় শিশুটিকে ধর্ষণ চেষ্টার আলামত পাওয়া গেছে। চিকিৎসার পাশাপাশি তার আরও পরীক্ষা-নিরীক্ষার ব্যবস্থা করা হচ্ছে।

ভোলা সদর মডেল থানার এসআই মো. জাহিদ হোসেন মিয়া জানান, খবর পেয়ে হাসপাতালে গিয়ে পুলিশ শিশুর বিষয়ে সব তথ্য সংগ্রহ করেছে। এ বিষয়ে আইনানুগ ব্যবস্থা নেওয়া হচ্ছে।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp