বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

ভোলায় সুদের টাকার জন্য প্রবাসীর স্ত্রীকে হাত বেঁধে নির্যাতন

ভোলা প্রতিনিধি :: ভোলার তজুমদ্দিনে সুদের টাকার জন্য সৌদি প্রবাসির স্ত্রীকে মধ্যযুগীয় কায়দায় দড়ি দিয়ে হাত বেঁধে নির্যাতন করার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় নির্যাতিতা প্রবাসীর স্ত্রী বাদী হয়ে তজুমদ্দিন থানায় একটি লিখিত অভিযোগ দাখিল করেন।

অভিযোগ সূত্রে জানা যায়, উপজেলার শম্ভুপুর ইউনিয়নে ১ নম্বর ওয়ার্ডের শিবপুর গ্রামের বাসিন্দা প্রবাসী রতন মিয়ার স্ত্রী বিবি জহুরা একই এলাকার নজরুলের (নজু) স্ত্রী পাখি বেগমের কাছ থেকে এক বছর পূর্বে ৭০ হাজার টাকা নেয়। কিছুদিন আগে জহুরা বেগম স্থানীয় শাহিন মাস্টার ও মোতাহারের উপস্থিতিতে ৭০ হাজার টাকা ফেরত দেয়। এ সময় পাখি বেগম সুদ বাবদ আরো ৩০ হাজার টাকা দাবি করেন। জহুরা বেগম জানান স্বামী প্রবাসে করোনার কারণে আয় করতে না পারায় তাদের দাবিকৃত টাকা পরিশোধ করতে পারেনি। তারা সুদের টাকা জন্য চাপাচাপির একপর্যায়ে বৃহস্পতিবার সকালে পাখি বেগম তার স্বামী নজরুল তার ভাই কবির ও হারুনসহ কয়েকজন মিলে আমাকে দড়ি দিয়ে হাত বেঁধে অমানবিক নির্যাতন করে। প্রতিবেশীরা থানায় সংবাদ দিলে পুলিশ এসে জহুরা বেগমকে উদ্ধার করে।

এ বিষয়ে অভিযুক্ত পাখি বেগমের সাথে সরজমিনে গিয়ে কথা বললে সুদের নয় খাজনার লেনদেনের কথা স্বীকার করে ৩০ হাজার টাকা পাওনা আছেন বলে দাবি করেন। এ টাকা নিয়ে কথা কাটাকাটি হলে জহুরাকে ভয়ভীতি দেখানোর জন্য দড়ি নিলে জহুরা নিজেই দড়ি দিয়ে হাত বাঁধেন। এ ঘটনায় নির্যাতনের শিকার জহুরা বেগম ৪জনকে অভিযুক্ত করে থানায় একটি লিখিত অভিযোগ দেন।

এ বিষয়ে জানতে চাইলে তজুমদ্দিন থানার অফিসার ইনচার্জ এসএম জিয়াউল হক বলেন, লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।’

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp

আপনার মন্তব্য করুন :