বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

মঠবাড়িয়ায় প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষক সংকটে পাঠদান ব্যাহত

মো.শাহজাহান,পিরোজপুরঃঃ  পিরোজপুরের মঠবাড়িয়ায় ৬৬ নং চালিতাবুনিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষক সংকটে পাঠদান ব্যাহত হচ্ছে।মাত্র ৩ জন শিক্ষক দিয়ে চলছে শিক্ষার্থীদের পড়ালেখা।

বিদ্যালয়ের অবকাঠামোগত সমস্যা না থাকলেও শিক্ষক স্বল্পতার কারনে গুনগত ও মানসম্মত শিক্ষাদান করা সম্ভব হয়ে উঠছে না বলে জানান বিদ্যালয়ের প্রধান শিক্ষক।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক ছায়া রানী বালা জানান,উপজেলার অজ পাড়া -গাঁয়ের মধ্যে অবস্হিত হলেও পরিচালনা পর্ষদ,শিক্ষক মন্ডলী ও অভিভাবকদের আন্তরিকতায় অত্র বিদ্যালয়ের লেখাপড়ার মান ভাল।
শিক্ষার্থীরা নিয়মিত বিদ্যালয়ে ক্লাশ করে।৫ জন শিক্ষকের পদ থাকলেও বর্তমানে মাত্র ৩ জন শিক্ষক দিয়ে শিক্ষার্থীদের পাঠদান করতে আমাদের কষ্ট হচ্ছে।
বিদ্যালয়ের পরিচালনা কমিটির সভাপতি ফরিদ উদ্দিন চুন্নু জানান,প্রতিস্হাপন শর্তে শিক্ষক বদলী করা উচিত ছিল।২জন শিক্ষকের পদ শূন্য।ইসলাম শিক্ষা পড়ানোর জন্য কোন মুসলিম শিক্ষক নেই।শিক্ষক সংকটের জন্য লেখাপড়ার মান ভাল হচ্ছে না।
এ ব্যাপারে উপজেলা শিক্ষা অফিসার আবুল কালাম আজাদ জানান,যথাযথ কতৃপক্ষের মাধ্যমে বিদ্যালয়টির শিক্ষক সংকট দ্রুত দূর করার চেষ্টা করব।

শেয়ার করুন :

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp

আপনার মন্তব্য করুন :

আমাদের সকল আপডেট পেতে মোবাইল অ্যাপ ডাউনলোড করুন প্লে-ষ্টোর থেকে।