বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

মঠবাড়িয়ায় সরকারি কর্মকর্তার বিরুদ্ধে মিথ্যাচারের অভিযোগ

মঠবাড়িয়া প্রতিনিধি :: পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলা সমাজসেবা অফিসার আতাউর রহমানের বিরুদ্ধে একাধিক মিথ্যাচারের অভিযোগ পাওয়া গেছে। ইতোপূর্বে বিভিন্ন তথ্য সংগ্রহের ক্ষেত্রে বিভ্রান্তিমূলক তথ্য প্রদান করায় সাংবাদিকরা বিভ্রান্ত হয়েছেন। সুস্পষ্ট অনিয়ম ও দুর্নীতির অভিযোগ পাওয়া সত্বেও সঠিক তথ্য প্রদান ও প্রয়োজনীয় ব্যবস্হা না নিয়ে অভিযোগ এড়িয়ে গিয়ে অফিসের অন্যান্য কর্মকর্তা-কর্মচারীদের যোগসাজশে সরকারি টাকা আত্মসাৎ ও আত্মসাতের সুযোগ তৈরি করে দিচ্ছেন তিনি।

শনিবার(২ জানুয়ারি) একটি অনিয়মের বিষয়ে সাংবাদিকরা তথ্য সংগ্রহের জন্য ফোন দিলে তিনি প্রশিক্ষণের জন্য ঢাকায় যাচ্ছেন বলে জানান। প্রশিক্ষন শেষে ঢাকা থেকে এসে ৬ ফেব্রুয়ারী তথ্য দিবেন বলে উল্লেখ করেন। সুস্পষ্ট একটি অনিয়মের তথ্য প্রদানে ২ মাসেরও অধিক সময় কালক্ষেপণ ও টাল বাহানা করে বদলি হওয়ার জন্য তদবির চালাচ্ছেন বলেও জানা গেছে।

উপ-পরিচালক পিরোজপুর জেলা কর্মকর্তা প্রশিক্ষণের বিষয়ে অবগত নয় বলে নিশ্চিত করেন। এরপর সংশ্লিষ্ট সমাজসেবা অফিসারকে জেলা কর্মকর্তার রেফারেন্স দিয়ে প্রশিক্ষন না থাকার কথা বললে তিনি ব্যক্তিগত ছুটি বলে জানান এবং মিথ্যা কথা বলার জন্য দুঃখ প্রকাশ করেন।

একজন সরকারি কর্মকর্তার মিথ্যাচারের বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) আকাশ কুমার কুন্ডু জানান,‘তথ্য প্রদানে অবহেলা ও মিথ্যাচারের বিষয়টি খতিয়ে দেখা হবে।’

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp

আপনার মন্তব্য করুন :