বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

মঠবাড়িয়ায় স্ত্রীকে গর্ভপাতে বাধ্য করায় পুলিশ স্বামীর বিরুদ্ধে মামলা

পিরোজপুর প্রতিনিধি :: পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলায় দুই মাসের অন্তঃসত্ত্বা স্ত্রীকে জোর করে গর্ভপাত করানোর অভিযোগে রফিকুল ইসলাম (৫৩) নামে সাবেক এক পুলিশ কনস্টেবলের বিরুদ্ধে মামলা হয়েছে।

ভুক্তভোগী রুমা বেগম (৪০) রোববার (০১ নভেম্বর) মঠবাড়িয়া সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে স্বামীর বিরুদ্ধে মামলাটি দায়ের করেন। রুমা আইনজীবীর সহকারী হিসেবে কাজ করেন।

আদালতের বিচারক আল ফয়সাল মামলাটি আমলে নিয়ে মঠবাড়িয়া থানাকে আইনগত ব্যবস্থা নেওয়ার নির্দেশ দেন। আসামি রফিকুল ইসলামের বাড়ি বরিশাল বিমানবন্দর থানাধীন চন্দ্রপাড়া গ্রামে।

মামলা সূত্রে জানা যায়, রফিকুল মঠবাড়িয়া থানায় পুলিশ কনস্টেবল (কং নং-২৬২) হিসেবে চাকরি করার সময় আইনজীবীর সহকারী রুমার সঙ্গে তার পরিচয় হয়। এর সূত্র ধরে বছর খানেক আগে রেজিস্ট্রি ও কাবিন মূলে তাদের বিয়ে হয়। বিয়ের কিছুদিন পর রুমাকে যৌতুকের জন্য চাপ দিতে থাকেন তিনি। ততদিনে রুমা অন্তঃসত্ত্বা হয়ে পড়েন। বিষয়টি জানতে পেরে গর্ভধারণের দুই মাসের মধ্যে স্থানীয় একটি ক্লিনিকে নিয়ে জোর করে রুমার গর্ভপাত করান রফিকুল।

রুমা বলেন, আমাকে স্ত্রীর মর্যাদা না দেওয়ার জন্য রফিকুল মঠবাড়িয়া থেকে গোপনে বরিশাল বদলি হয়ে যান এবং সেখানে গিয়ে স্বেচ্ছায় অবসরে যান। স্ত্রীর মর্যাদা না দেওয়ায় ১৪ জুলাই আমি তার বিরুদ্ধে যৌতুক মামলা করি। ওই মামলায় বর্তমানে পিরোজপুর কারাগারে রয়েছেন তিনি।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp

আপনার মন্তব্য করুন :