বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

মাইক্রোবাস থেকে ১০ কেজি গাঁজা উদ্ধার : চালক-হেলপার গ্রেফতার


অনলাইন ডেস্ক :: কিশোরগঞ্জের ভৈরবের ঢাকা-সিলেট মহাসড়ককের দুর্জয় মোড় এলাকায় সকাল সাড়ে সাতটার সময় কিশোরগঞ্জগামী একটি মাইক্রোবাসে তল্লাশি চালায় ভৈরব থানা পুলিশ। এ সময় ড্রাইভিং সিটসহ বিভিন্ন সিটির নিচে বিশেষ কায়দায় লুকিয়ে রাখা অবস্থায় ১০ কেজি গাঁজা উদ্ধার করা হয়। গ্রেফতার করা হয় চালক মুর্শিদ মিয়া ও হেলপার বাবুল মিয়াকে।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে ঢাকা-সিলেট মহাসড়ককের দুর্জয় মোড় এলাকায় চোকপোস্ট বসানো হয়। এ সময় ব্রাহ্মণবাড়ীয়া থেকে কিশোরগঞ্জগামী ঢাকা (মেট্রো-চ -৫৩-৩১২৮) মাইক্রোবাসটি থামিয়ে তল্লাশি চালানো হয় এবং মাইক্রোবাসের ভিতরে বিশেষ কায়দায় লুকিয়ে রাখা অবস্থায় ৪টি পুটলি থেকে ১০ কেজি গাঁজা উদ্ধার করা হয়। গ্রেফতার করা হয় কিশোরগঞ্জের কটিয়াদি উপজেলার পূর্বচর গ্রামের শাহাবুদ্দিনের ছেলে চালক মুর্শিদ ও একই উপজেলার জাকালিয়ার চর গ্রামের রশিদ মিয়ার ছেলে হেলপার বাবুল মিয়াকে।

জিজ্ঞাসাবাদে তারা জানায়, উল্লেখিত গাঁজা তারা ব্রাহ্মনবাড়ীয়ার বিশ্বরোড় থেকে লোড করে কিশোরগঞ্জের কটিয়াদি নিয়ে যাচ্ছিল টাকার বিনিময়ে। এ ঘটনায় আটকদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে আদালতে সোপর্দ করা হয়েছে।ভৈরব থানার অফিসার ইনচার্জ শাহিন বলেন মাদকের সাথে কোন আপোষ নয় মাদক কারবারীদের ধরতে আমাদের অভিযান চলমান থাকবে।

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp

আপনার মন্তব্য করুন :