বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

মাদকের পাওনা টাকা আদায়ে নৃশংসভাবে যুবককে হত্যা

অনলাইন ডেস্ক :: মাদক নিয়ে দ্বন্দ্বের জের ধরে গাজীপুর মহানগরের টঙ্গীর পশ্চিম থানার সাতাইশ এলাকায় বাসা থেকে ডেকে নিয়ে নৃশংসভাবে মো. শামীম ওরফে আপন (২৮) নামে এক যুবককে হত্যা করা হয়েছে।

এ হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত চারজনকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার (১৬ অক্টোবর) রাতে টঙ্গীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতাররা হলেন- হত্যার মূল পরিকল্পনাকারী মো. জব্বার ওরফে জয় (১৯), মো. সুমন ইসলাম (৩০), আরমান শেখ (১৯) ও আল আমিন ওরফে শামীম (১৯)।

মহানগর পুলিশের উপ-কমিশনার ইলতুৎ মিশ বলেন, মাত্র তিন ঘণ্টার মধ্যে আসামিদের গ্রেফতার করতে সক্ষম হয়েছে পুলিশ।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতরা স্বীকার করেছেন আর্থিক লেনদেনের কারণে আপনকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। গ্রেফতারকৃতরা মাদক ব্যবসায়ী ও মাদক সেবনকারী। এর সঙ্গে আরও যারা জড়িত রয়েছেন তাদেরও গ্রেফতারের চেষ্টা চলছে।

শুক্রবার দুপুরে প্রকাশ্যে দিবালোকে মো. শামীম ওরফে আপনকে (৩০) হত্যা করা হয়। এ ঘটনায় মামলা হয়েছে। মামলার পর আসামিদের গ্রেফতার করা হয়।

নিহতের স্ত্রী লাকি আক্তার বলেন, আমার স্বামী কিছুদিন মাদক সেবন করেছেন। তবে এখন করে না। পুলিশের সোর্স ও এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী সুমন আমার স্বামীকে পুলিশে ধরিয়ে দেয়ার ভয় দেখিয়ে টাকা চাইতো।

গত সপ্তাহে পুলিশ নিয়ে আমাদের বাসায় আসে সুমন। এ সময় আমার স্বামীর সঙ্গে সুমনের কথা কাটাকাটি হয়। এরপরই ডেকে নিয়ে আমার স্বামীকে হত্যা করা হয়।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp

আপনার মন্তব্য করুন :