বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

মানুষকে নেশাজাতীয় দ্রব্য খাইয়ে অপহরণ করতো তারা

অনলাইন ডেস্ক :: গাজীপুরে পোশাক শ্রমিক ও সাধারণ মানুষকে নেশাজাতীয় দ্রব্য খাইয়ে অপহরণ করে মারধর করে মুক্তিপণ আদায় করতো একটি চক্র।

সোমবার (৪ জানুয়ারি) এ চক্রের দুই সদস্যকে আটক করেছে র‍্যাব-১ গাজীপুরের সদস্যরা। এ সময় অপহৃত সিরাজুল ইসলাম নামের এক পোশাক শ্রমিককে উদ্ধার করা হয়েছে।

আটকরা হচ্ছে- গাজীপুর মহানগরীর পোড়াবাড়ি কোনাপাড়া এলাকার আব্দুর হালিমের ছেলে মো. মামুন হোসেন (৩০) ও নগরীর সালনা মোল্লাপাড়া শফিকুল ইসলামের ছেলে মো. হিরা ইসলাম (২৪)।

তাদের কাছ থেকে লোহার ছুরি, চাপাতি ও মোবাইল সেট উদ্ধার করা হয়।

র‍্যাব-১ গাজীপুরের কোম্পানি কমান্ডার লে. কমান্ডার আব্দুল্লাহ আল মামুন সাংবাদিকদের জানান, আটককৃতরা দীর্ঘদিন ধরে গাজীপুরের বিভিন্ন এলাকায় থেকে পোশাক কর্মীসহ সাধারণ মানুষকে নেশাজাতীয় দ্রব্য খাওয়াতো। পরে কৌশলে তাদের অপহরণ করে আটকিয়ে শারীরিক নির্যাতনসহ খুন করার হুমকি দিয়ে মুক্তিপণ আদায় করে আসছিল।

তিনি আরো জানান, ২৮ ডিসেম্বর রাতে সিরাজুল ইসলামকে নগরীর ভাওরাইদ এলাকা হতে অপহরণ করে বাগানের ভেতরে গাছের সঙ্গে বেঁধে শারীরিক নির্যাতন করেন এবং সঙ্গে থাকা টাকা, মোবাইল ফোন ছিনিয়ে নেয়।

অপহরণকারীরা ফোন করে সিরাজুলের পরিবারের কাছে এক লাখ টাকা মুক্তিপণ দাবি করেন। টাকা না পেলে খুন করার হুমকি দেয়া হয়। একপর্যায়ে বিকাশের মাধ্যমে তারা বিশ হাজার টাকা আদায় করে।

পরিবারের কাছ থেকে অভিযোগ পেয়ে সোমবার বিকালে নগরীর পোড়াবাড়ী মাজার এলাকায় অভিযান চালিয়ে ওই দুই অপহরণকারীকে আটক করে র‍্যাব।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে অপহরণ ও মুক্তিপণের ঘটনায় জড়িত থাকার কথা স্বীকার করেছে আটক দুই অপহরণকারী। এ ঘটনায় অপহৃত সিরাজুল ইসলাম বাদী হয়ে সদর থানায় মামলা করেছেন।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp

আপনার মন্তব্য করুন :