মিন্নিকে গ্রেফতারের দাবিতে রাজপথে এমপিপুত্র সুনাম দেবনাথ! | বরিশাল ক্রাইম নিউজ ডট কম বরিশাল ক্রাইম নিউজ ডট কম – মিন্নিকে গ্রেফতারের দাবিতে রাজপথে এমপিপুত্র সুনাম দেবনাথ! মিন্নিকে গ্রেফতারের দাবিতে রাজপথে এমপিপুত্র সুনাম দেবনাথ! – বরিশাল ক্রাইম নিউজ ডট কম


মিন্নিকে গ্রেফতারের দাবিতে রাজপথে এমপিপুত্র সুনাম দেবনাথ!

প্রকাশ: ১৪ জুলাই, ২০১৯ ৭:৫৯ : অপরাহ্ণ

বরগুনা প্রতিনিধি :: বরগুনা শহরে শাহনেওয়াজ রিফাতকে (রিফাত শরীফ) কুপিয়ে হত্যার ঘটনায় তার স্ত্রী আয়েশা সিদ্দিকা মিন্নির গ্রেপ্তার দাবি করেছেন স্থানীয় আওয়ামী লীগের এমপি শম্ভু দেবনাথের ছেলে সুনাম দেবনাথ।

রবিবার সকাল ১১টার দিকে বরগুনা প্রেসক্লাব চত্বরে ‘বরগুনার সর্বস্তরের জনগণ’ ব্যানারে মানববন্ধনে এ দাবি করেন তারা।

স্থানীয় আওয়ামী লীগ নেতাদের সঙ্গে এ সময় নিহত রিফাত শরীফের বাবা আবদুল হালিম দুলাল শরীফ উপস্থিত ছিলেন।

মানববন্ধন কর্মসূচিতে বক্তব্য রাখেন, বরগুনা জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তিবিষয়ক সম্পাদক অ্যাড. সুনাম দেবনাথ, সদর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আরিফুর রহমান মারুফ মৃধা ও রিফাত শরীফের বাবা।

এ সময় তারা রিফাত হত্যায় স্ত্রী মিন্নির জড়িত থাকার বিষয়টি উল্লেখ করে তার দ্রুত গ্রেপ্তার ও রিমান্ড দাবি করেন।

রিফাত হত্যা মামলায় এ পর্যন্ত ১৩ জনকে গ্রেফতার করেছে পুলিশ। গত ২ জুলাই ভোররাতে মামলার প্রধান আসামি নয়ন বন্ড পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে নিহত হয়। এখন পর্যন্ত এজাহারভুক্ত তিনজনসহ সাত আসামি হত্যায় জড়িত থাকার কথা স্বীকার করে ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছে। এ ঘটনায় বর্তমানে ছয়জনকে বিভিন্ন মেয়াদে রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ চলছে।

গত ২৬ জুন সকাল সাড়ে ১০টার দিকে বরগুনা সরকারি কলেজের সামনে সন্ত্রাসীরা প্রকাশ্যে রামদা দিয়ে কুপিয়ে গুরুতর আহত করে রিফাত শরীফকে। তার স্ত্রী আয়েশা আক্তার মিন্নি হামলাকারীদের সঙ্গে লড়াই করেও তাদের দমাতে পারেননি। একাধারে রিফাতকে কুপিয়ে বীরদর্পে অস্ত্র উঁচিয়ে এলাকা ত্যাগ করে হামলাকারীরা। তারা চেহারা লুকানোরও কোনও চেষ্টা করেনি। গুরুতর আহত রিফাতকে এদিন বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে বিকালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। এ ঘটনায় রিফাতের বাবা দুলাল শরীফ বাদী হয়ে ১২ জনকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেন।