বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

মুশফিকের মাথা মাসাজ করে দিচ্ছে পুত্র মায়ান (ভিডিও)

একের পর এক আন্তর্জাতিক সিরিজ, সঙ্গে আবার নানান ঘরোয়া লিগ- সারাবছর জুড়েই ব্যস্ত থাকতে হয় জাতীয় দলের ক্রিকেটারদের। পরিবারের সঙ্গে একান্তে সময় কাটানোর সময় মেলে না সে অর্থে।

তাই করোনাভাইরাসের কারণে উদ্ভূত স্থবিরতা এক অর্থে ক্রিকেটারদের দিয়েছে পরিবারের সঙ্গে বেশি বেশি সময় কাটানোর সুযোগ। যে সুযোগটা বেশ ভালোভাবেই কাজে লাগাচ্ছেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের উইকেটরক্ষক ব্যাটসম্যান মুশফিকুর রহীম।

অফুরান অবসরে মেতেছেন নিজের একমাত্র সন্তান শাহরুজ রহীম মায়ানের সঙ্গে খুনসুঁটিতে। ছোট্ট মায়ান সেসবে বেশ মজা যেমন পাচ্ছে, তেমনি আবার বাবার কথাও শোনার চেষ্টা করছে শতভাগ।

আজ (রোববার) দুপুরে নিজের ফেসবুক পেজে একটি ভিডিও আপলোড করেছেন মুশফিক। যেখানে দেখা যাচ্ছে, বাবার মাথাসহ মুখমণ্ডল মাসাজ করে দিচ্ছে ছোট্ট মায়ান। বাবা-ছেলের ভালোবাসার এই মধুর ভিডিও মুহূর্তের মধ্যেই ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে।

এদিকে করোনাভাইরাসের কারণে ঘরে বন্দী থাকলেও থেমে নেই মুশফিকুর রহীমের অনুশীলন। নিজের শোবার ঘরকে বানিয়েছেন ছোটখাট জিম আর ঘরের করিডোরকে বানিয়েছেন নেট।

সেখানেই চলছে নিয়ম করে মুশফিকের ফিটনেস এবং ব্যাটিং অনুশীলন। যেহেতু ক্রিকেট তথা বাইরের খেলাধুলা বন্ধ অনির্দিষ্টকালের জন্য, তাই সপ্তাহের সাতদিনেরই নির্দিষ্ট রুটিন করে নিয়েছেন মুশফিক। যা অনুসরণ করছেন যথাযথ।

https://web.facebook.com/MushfiqurOfficial/videos/659081861612500/

শেয়ার করুন :

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp

আপনার মন্তব্য করুন :