বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

মুুুলাদীতে লেগুনা মালিকদের ভাড়াটিয়া সন্ত্রাসীদের তান্ডব, হামলা- ভাংচুর-লুটপাট আহত-৫

বরিশাল, মুলাদী প্রতিনিধিঃ বরিশালের মুলাদীতে লেগুনা মালিকদের ভাড়াটিয়া সন্ত্রাসীদের তান্ডবে ব্যাটারী চালিত অটো বাইক ড্রাইভারদের উপর হামলা চালিয়ে কমপক্ষে ব্যাটারী চালিত অটো বাইক ১২টি ভাংচুর ও অগ্নি সংযোগের চেষ্টা চালিয়ে তাদের কাছ থেকে টাকা পয়সা ছিনিয়ে নেয়।

জানা গেছে, গত ১১ মে শনিবার বেলা ২টার দিকে ১৫-২০টি অটো বাইক মুলাদী মামুন সিনেমা হলের সামনে ষ্ট্যান্ডে পার্কিং করা অবস্থায় অটো বাইক চালকদের মারধর করে প্রান নাশের হুমকি দিয়ে তাদের সেখান থেকে সরিয়ে দেয়া হয়। সরিয়ে দেয়ার পর অটো বাইক চালকরা থানা পুলিশের হস্তক্ষেপ কামনা করে ৭২ঘন্টা সমাধানের আশ্বাসে মুলাদী থানায় ধর্না দিয়েছে বলে জানিয়েছেন অটো বাইক চালকরা। অটো বাইক চালকরা ভাড়াটিয়া সন্ত্রসীদের ভয়ে মামুন সিনেমা হল থেকে প্রায় চার কিলোমিটার দূরে পৌর শহরের বাইরে গাছুয়া ইউনিয়নের খেজুর তলা বাজারে চালক সহ ৪০/৫০ অটো বাইক অবস্থান নেয়। খবর পেয়ে লেগুনা মালিকদের ভাড়াটিয়ারা আকর্শীক অটো চালকদের উপর ব্যাপক হামলা চালিয়ে কমপক্ষে ১৩টি অটো বাইক ভাংচুর করে পালিয়ে যায়। এসময় ভাড়াটিয়াদের হামলায় নাজিরপুর ইউনিয়নের মৃত সেকান্দার খানের পুত্র অটো বাইক চালক সিরাজ খান সহ কমপক্ষে ৫জন আহত হয়। ঘটনার পর পরই থানা পুলিশের ওসি জিয়াউল আহসানসহ একদল পুলিশ ঘটনাস্থলে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। এ ঘটনায় গুরুতর আহত অটো বাইক চালক সিরাজ খান, ৭জনকে আসামী করে আরো অজ্ঞাত নামা আসামী উল্লেখ পূর্বক মুলাদী থানায় মামলা দায়ের এর প্রস্তুতি নিচ্ছেন বলে জানান।

এ ঘটনায় মুলাদী থানা পুলিশ কাওছার কাজী (৩৫) কে গ্রেপ্তার করেছে। লেগুনা মালিকদের ভাড়াটিয়া সন্ত্রসীদের তান্ডবের ব্যাপারে মুলাদী উপজেলা অটো বাইক চালক সমিতির সভাপতি নাসির হাওলাদার ও সাধারন সম্পাদক আঃ জলিল অভিযোগ করেছেন, গত দুই দিন থেকে অটো বাইক চালাতে না পেরে খেজুর তলা বাজারে অবস্থান নেয়ার পর গত রোববার সারাদিন মুলাদী থানায় অবস্থান নেয়ার পর পুলিশ কোন হস্তক্ষেপ না করায় আজকের এই পূর্ব পরিকল্পিত ঘটনার সৃষ্টি করা হয়েছে।

এব্যাপারে মুলাদী থানা অফিসার ইনচার্জ জিয়াউল আহসান বরিশালের থাকার কারনে এর সমাধান করা যায়নি বলে জানান তিনি।

শেয়ার করুন :

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp

আপনার মন্তব্য করুন :

আমাদের সকল আপডেট পেতে মোবাইল অ্যাপ ডাউনলোড করুন প্লে-ষ্টোর থেকে।