বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

মেয়র সাদিক আব্দুল্লাহর জন্মদিন পালন করেছে বাবুগঞ্জের ছাত্রলীগের নেতাকর্মীরা

শফিকুল ইসলাম :: জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের দৌহিত্র, প্রধানমন্ত্রীর ভাইয়ের ছেলে বরিশাল সিটি কর্পোরেশনের জননন্দিত মেয়র ও বরিশালের প্রানপ্রিয় অভিবাবক জনাব সেরনিয়াবাদ সাদিক আব্দুল্লাহর আজ ৪৯তম শুভ জন্মদিন। এই শুভ জন্মদিন উপলক্ষে বৃহস্পতিবার ১৯ নভেম্বর সকালে বাবুগঞ্জ উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে ছাত্রলীগ নেতা ফাইজুল হক এর আয়োজনে কেক কেটে ও দোয়া মোনাজাত এর মাধ্যমে উদযাপন করা হয় তার জন্মদিন।

এ সময়ে উপস্থিত ছিলেন বাবুগঞ্জ উপজেলা ছাত্র লীগ নেতা মোঃ রাফি ইসলাম, মোঃ সৌরভ হোসেন, মোঃ রুবাই, মোঃ মমিনুল ইসলাম, মোঃ তুহিন হোসেন, মোঃ রনি প্রমুখ।

এসময় সিটি মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহর জন্মদিন উপলক্ষে তার সুস্বাস্থ্য ও সাফল্যের জন্য সকলের দোয়া কামনা করেন।

সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ বাংলাদেশের এক ঐতিহাসিক ব্যাক্তি। তার যখন মাত্র দেড় বছর বয়স তখন ১৯৭৫ সাল। ভয়াল ১৫ আগস্ট তার পরিবারের অনেকেই নিহত হয়েছেন। তার মা, বীর মুক্তিযোদ্ধা, সর্বজন শ্রদ্ধেও শহীদ জননী মরহুমা সাহান আরা বেগম সেদিন গুলিবিদ্ধ হয়েছিলেন। কিন্তু সাদিককে কোলে আগলে রেখে মৃত্যুর দুয়ার থেকে বাঁচিয়েছিল ছোট্ট সাদিককে। সাদিক আব্দুল্লাহর পিতা দক্ষিণবঙ্গের রাজনীতির অভিভাবক পার্বত্য চট্টগ্রাম শান্তিচুক্তি বাস্তবায়ন ও পরিবীক্ষণ কমিটির আহ্বায়ক, সাবেক চিফ হুইপ ও বরিশাল-১ আসনের সংসদ সদস্য আবুল হাসনাত আবদুল্লাহ। তিন ভাইয়ের মধ্যে বড় সাদিক আবদুল্লাহ।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp

আপনার মন্তব্য করুন :