বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

মোটরসাইকেল থেকে পড়ে প্রাণ হারালেন শিক্ষা কর্মকর্তা

অনলাইন ডেস্ক :: শিক্ষক নিয়োগ পরীক্ষা গ্রহণ শেষে অফিসে ফেরার পথে মোটরসাইকেল থেকে পড়ে গিয়ে মারা গেছেন জামালপুর সদর উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আফরোজা বেগম (৫৩)। বুধবার (২৫ নভেম্বর) বিকেলে এ দুর্ঘটনা ঘটে। পরে সন্ধ্যা ৭টার দিকে জামালপুর সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

শিক্ষা অফিস সূত্র জানায়, জামালপুর সদর উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আফরোজা বেগম বুধবার দুপুরে সদরের নান্দিনায় একটি বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক নিয়োগ পরীক্ষা নিতে যান। কাজ শেষে বিকেলে তার কার্যালয়ের একাডেমিক সুপারভাইজার মো. হায়দার আলী তাকে পেছনে বসিয়ে মোটরসাইকেলে অফিসে ফিরছিলেন। পথে বিকেল ৪টার দিকে ময়মনসিংহ-জামালপুর সড়কের শরিফপুর বগালি এলাকায় চলন্ত মোটরসাইকেল থেকে আকস্মিক পড়ে যান আফরোজা বেগম। এতে তিনি মাথায় গুরুতর আঘাত পান। স্থানীয়রা তাকে সেখান থেকে উদ্ধার করে দ্রুত জামালপুর সদর হাসপাতালে ভর্তি করান। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যা ৭টার দিকে তার মৃত্যু হয়।

জামালপুর জেলা শিক্ষা কর্মকর্তা (ভারপ্রাপ্ত) মনিরা মুস্তারি ইভা বলেন, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আফরোজা বেগমের বাড়ি গাজীপুর জেলার কাপাসিয়া উপজেলায়। ঢাকায় খিলগাঁওয়ে তাদের নিজস্ব বাসা রয়েছে।

জামালপুর সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রেজাউল করিম খান বলেন, আফরোজা বেগম সরকারি কর্মকর্তা ছিলেন। তাই ময়নাতদন্তের পর আইনগত ব্যবস্থা নেয়া হবে।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp

আপনার মন্তব্য করুন :