বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

যাত্রীবাহী বাস থেকে তক্ষকসহ গ্রেফতার ১

অনলাইন ডেস্ক :: হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে যাত্রীবাহী বাসে তল্লাশি চালিয়ে তক্ষকসহ মো. বাচ্চু মিয়া (৫৫) নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার (৬ জানুয়ারি) ব্রাহ্মণবাড়িয়া থেকে ছেড়ে আসা সিলেটগামী যুগান্তর পরিবহনের একটি যাত্রীবাহী বাসে তল্লাশি চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার বাচ্চু মিয়া ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলার বীরপাশা গ্রামের মৃত আলাই মিয়ার ছেলে।

জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে শায়েস্তাগঞ্জ থানা পুলিশের উপ-পুলিশ পরিদর্শক (এসআই) মো. হামিদুর রহমানের নেতৃত্বে একদল পুলিশ ঢাকা-সিলেট মহাসড়কে চলাচলকারী বাসগুলোতে অভিযান পরিচালনা করে। এ সময় ব্রাহ্মণবাড়িয়া থেকে ছেড়ে আসা সিলেটগামী যুগান্তর পরিবহন বাসের যাত্রী মো. বাচ্চু মিয়ার (৫৫) ব্যাগে তল্লাশি চালিয়ে লাল-কালো-ধূসর মিশ্র বর্ণের একটি তক্ষক (সরীসৃপ জাতীয় প্রাণী) পাওয়া যায়।

শায়েস্তাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অজয় চন্দ্র দেব রাত দেড়টায় বিষয়টির সত্যতা নিশ্চিত করে বলেন, আসামির হাতে থাকা লাল রঙয়ের শপিং ব্যাগের ভেতরে থাকা প্রায় ১০০ গ্রাম ওজনের একটি ১২ ইঞ্চি লম্বা তক্ষক উদ্ধার করা হয়।

আসামি বাচ্চু মিয়া দীর্ঘদিন ধরে সহজ সরল মানুষকে ঠকানোর উদ্দেশ্যে তক্ষক সংগ্রহ করে কেনাবেচা করে থাকে বলে স্বীকারোক্তি দিয়েছেন।
এ বিষয়ে শায়েস্তাগঞ্জ থানায় একটি মামলা করা হয়েছে বলেও জানান ওসি।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp

আপনার মন্তব্য করুন :