বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

রডবোঝাই ট্রাক উল্টে প্রাণ গেল ৪ শ্রমিকের

অনলাইন ডেস্ক :: রংপুরের তারাগঞ্জে রডবোঝাই ট্রাক উল্টে চার শ্রমিক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও চারজন। বুধবার (১ জুলাই) দুপুরে উপজেলার অনন্তপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- তারাগঞ্জ উপজেলার কুর্ষা ইউনিয়নের দোলাপাড়া গ্রামের মৃত কছির উদ্দিনের ছেলে শ্রমিক সরদার আবু বক্কর সিদ্দিক (৫৫), একই গ্রামের সমসের আলীর ছেলে ফরহাদ হোসেন (২৮), কৃষ্ণ চন্দ্র রায়ের ছেলে অনিল চন্দ্র রায় (৫৫) এবং নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার চাদখানা গ্রামের মৃত কাচুয়া মাহমুদের ছেলে খয়রাত হোসেন (৬০)।

পুলিশ ও স্থানীয়রা জানান, নির্মাণ কাজের জন্য চট্টগ্রাম থেকে রড নিয়ে যাওয়ার সময় ট্রাকটি অনন্তপুর এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। এতে সেখানেই চাপা পড়ে নিহত হন একজন। পরে ফায়ার সার্ভিস, পুলিশ ও এলাকাবাসী গুরুতর আহতদের উদ্ধার করে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পথে মারা যান আরও তিনজন। গুরুতর আহত চারজনের মধ্যে ওয়াসীম আলীকে (৩৩) রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে এবং রশিদুল (৪০), আমির (৪৫) এবং আয়নালকে (৩৫) তারাগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

তারাগঞ্জ উপজেলা পরিবহন শ্রমিক নেতা মিলন জানান, ট্রাকটি চট্টগ্রাম থেকে রড নিয়ে যাওয়ার সময় তারাগঞ্জ শ্রমিক অফিসে এসে পৌঁছালে ১২ জন শ্রমিক ওই ট্রাকে ওঠেন। উপজেলা আওয়ামী লীগের সভাপতি আতিয়ার রহমানের গ্রামের বাড়ি অনন্তপুর এলাকায় রড নিয়ে যাবার সময় রাস্তাটি কাঁচা হওয়ায় নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। এতে ট্রাকের নিচে চাপা পড়ে এ হতাহতের ঘটনা ঘটে।

তারাগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিন্নাত আলী বলেন, দুর্ঘটনায় নিহতদের পরিবারের কারও কোনো অভিযোগ না থাকায় মরদেহ হস্তান্তর করা হয়েছে।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp

আপনার মন্তব্য করুন :