বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

রাতের আঁধারে সাড়ে ৪ বিঘা জমির শিম গাছ কেটে ফেলল দুর্বৃত্তরা

অনলাইন ডেস্ক :: ময়মনসিংহের ভালুকায় রাতের আঁধারে খোরশেদ আলম নামে এক কৃষকের সাড়ে চার বিঘা জমির আট শতাধিক শিম গাছ কেটে ফেলেছে দুর্বৃত্তরা। এ ঘটনায় বুধবার (২৫ নভেম্বর) দুপুরে কৃষক খোরশেদ আলম বাদী হয়ে অজ্ঞাতনামা কয়েকজনকে আসামি করে ভালুকা মডেল থানায় অভিযোগ দায়ের করেছেন।

কৃষক খোরশেদ আলম তালাবহ গ্রামের মৃত আবদুস সাত্তারের ছেলে। তিনি সিডস্টোর এলাকার হাজী আসাদের কাছ থেকে সাড়ে চার বিঘা জমি বাৎসরিক লিজ নিয়ে শিম চাষ করেন।

এর আগে মঙ্গলবার (২৪ নভেম্বর) রাতের কোনো এক সময় উপজেলার তালাবহ গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় ওই কৃষকের প্রায় পাঁচ লাখ টাকার মতো ক্ষতি হয়েছে।

এ বিষয়ে কৃষক খোরশেদ আলম বলেন, সকালে চাঁন মিয়া নামে এক প্রতিবেশী কৃষক এসে আমাকে খবর দেন। পরে আমি ক্ষেতে গিয়ে দেখি আমার সব শিম গাছ কেটে ফেলেছে।

তিনি আরও বলেন, শিম ক্ষেতের সব গাছেই জোয়ার এসেছিল। আগামী ১৫/২০ দিনের মধ্যেই শিম বাজারে নিতাম। কিন্তু রাতের কোনো এক সময় কেউ শত্রুতা করে সাড়ে চার বিঘা জমির আট শতাধিক শিম গাছ কেটে ফেলেছে। ক্ষেতের একটি গাছও কাটার বাকি নেই।

ভালুকা মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মাইন উদ্দিন জানান, এমন কোনো অভিযোগ আমার হাতে আসেনি। তবে কেউ যদি অভিযোগ করে থাকে তাহলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp

আপনার মন্তব্য করুন :