বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

রাতে বের হয়ে ফিরলেন না আর নয়ন

অনলাইন ডেস্ক :: যশোরের বেনাপোল পোর্ট থানার দুর্গাপুর গ্রামে আল আমিন নয়ন (২৮) নামের এক যুবককে শ্বাসরোধ করে হত্যা করেছে দুর্বৃত্তরা।

সোমবার (২৮ ডিসেম্বর) সকালে বেনাপোল পোর্ট থানার পুলিশ লাশটি উদ্ধার করে। আলামত হিসাবে তার ব্যবহৃত একটি মোবাইল ফোন জব্দ করা হয়।

নিহত নয়ন দুর্গাপুর গ্রামের মৃত মিজানের ছেলে। তিনি বেনাপোল স্থলবন্দরে এনজিওকর্মী হিসেবে কর্মরত ছিলেন। এছাড়াও তিনি বেনাপোল বাজারে মিশন কম্পিউটার ও একটি কসমেটিক্স দোকানেও কাজ করতেন বলে জানা গেছে।

নিহতের বোন লাবনী খাতুন বলেন, গভীর রাতে কিছু লোক নয়নকে বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। এরপর সকালে বিছানায় তাকে দেখতে না পেয়ে ফোনে খোঁজ করতে থাকি। দেখতে পাই বাড়ির পাশে একটি গাছের নিচে তিনি শুয়ে আছেন। কাছে যেয়ে দেখি তার গলায় ফাঁস দিয়ে তাকে হত্যা করা হয়েছে। গলায় রক্তের দাগ ছিল। এছাড়া তার মুখের মধ্যে একটি কাপড় দেয়া ছিল।

বেনাপোল পোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মামুন খান সাংবাদিকদের জানান, ধারণা করা হচ্ছে যুবককে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। ঘটনার সাথে জড়িত কাউকে আটক করা সম্ভব হয়নি।

তিনি আরও বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় একটি মামলা হয়েছে। জড়িতদের আটকের জন্য অভিযান চালানো হচ্ছে।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp

আপনার মন্তব্য করুন :