বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

রিয়ালের আমন্ত্রণে মাদ্রিদে ফিরছেন ক্রিশ্চিয়ানো রোনালদো!

অনলাইন ডেস্ক ::: তিনি রিয়াল মাদ্রিদ ছেড়ে এসেছেন প্রায় অর্ধযুগ পার হয়ে গেছে এরই মধ্যে। ক্যারিয়ারের একেবারে উচ্চতায় যখন, এমনকি যখন রিয়াল মাদ্রিদকে টানা তিনটি চ্যাম্পিয়ন্স লিগ উপহার দিয়েছেন, তখন ক্রিশ্চিয়ানো রোনালদো রিয়াল মাদ্রিদ ছেড়েছেন। ২০১৮ সালে হঠাৎ করেই রিয়াল ছেড়ে সিআর সেভেন যোগ দেন ইতালিয়ান ক্লাব জুভেন্টাসে।

এটা সবাই জানে যে, খুব ভালো স্মৃতি নিয়ে রিয়াল ছাড়েননি রোনালদো। ২০১৮ সালে টানা তৃতীয় চ্যাম্পিয়ন্স লিগ জয়ের পর তো তার ক্লাব ছাড়ার কথাই ছিল না। তখন থেকে অনেকেই বলে আসছিলেন যে, ক্লাব প্রেসিডেন্ট ফ্লোরেন্তিনো পেরেজের সঙ্গে সম্পর্কের অবনতির কারণেই সিআর সেভেন এভাবে রিয়াল ছেড়ে যান।

রিয়াল মাদ্রিদ হয়তো রোনালদোর এই বিষয়টা উপলব্ধি করতে পেরেছে এবং ২০১৮ সালে যে ক্ষত তৈরি হয়েছিলো, সেই ক্ষত কিছুটা সারিয়ে তোলার চেষ্টা করছে। প্রায় ৬ বছর পর এসে অবশেষে সিআর সেভেন কিছুটা সম্মান পেতে যাচ্ছেন রিয়ালের পক্ষ থেকে।

নিঃসন্দেহে রিয়াল মাদ্রিদের ক্লাব ইতিহাসে সর্বকালের সেরা ফুটবলারের কয়েকটি আসনের একটি দখল করে থাকবেন ক্রিশ্চিয়ানো রোনালদো। কেউ কেউ তো বলেন, রিয়ালের সর্বকালের সেরা ফুটবলারটিই হলেন সিআর সেভেন।

কিভাবে রোনালদোকে সম্মান জানাবে রিয়াল?

স্পেন এবং সৌদি আরবের বেশ কিছু সংবাদ মাধ্যমে দাবি করা হয়েছে, রিয়াল এরই মধ্যে ক্রিশ্চিয়ানো রোনালদো এবং তার ক্লাব আল নাসরকে আমন্ত্রণ জানিয়েছে মাদ্রিদে এসে একটি প্রীতি ম্যাচ খেলার জন্য।

রিয়াল মাদ্রিদের হোমভেন্যু সান্তিয়াগো বার্নাব্যু স্টেডিয়ামকে বিপুল অর্থব্যায়ে সংস্কার করা হয়েছে। দর্শক ধারণক্ষমতাও বাড়ানো হয়েছে। করা হয়েছে বেশ দৃষ্টিনন্দন। এই স্টেডিয়ামের উদ্বোধনী দিনেই একটি প্রীতি ম্যাচে রিয়াল মুখোমুখি হতে চায় রোনালদোর আল নাসরের।

এই সংবাদের মূল সূত্র হচ্ছে সৌদি পত্রিকা সাউদ আল সারামি। তাদের কাছ থেকেই সংবাদটি প্রকাশ করেছে মাদ্রিদভিত্তিক সংবাদপত্র মার্কা। যদিও এখনও পর্যন্ত সান্তিয়াগো বার্নাব্যু স্টেডিয়াম উদ্বোধনের তারিখ ঘোষণা করা হয়নি। তবে আশা করা হচ্ছে- চলতি মৌসুম শেষ হলে এবং ২০২৪-২৫ মৌসুম শুরুর আগের সময়টাতেই এই আয়োজন করতে পারে রিয়াল।

রিপোর্টে বলা হয়েছে, রিয়াল প্রেসিডেন্ট ফ্লোরেন্তিনো পেরেজ চাচ্ছেন, কিলিয়ান এমবাপেকে নিয়েই তারা রোনালদোর আল নাসরের মুখোমুখি হতে। কারণ এমবাপের অন্যতম আইডল হচ্ছেন রোনালদো। এরই মধ্যে জানা যাচ্ছে, আগামী মৌসুমেই এমবাপে যোগ দিতে যাচ্ছেন রিয়ালে।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp