বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

র‌্যাব সেবা সপ্তাহ উদযাপন উপলক্ষে এতিম শিশুদের খাদ্য বিতরণ

নিজস্ব প্রতিবেদক :: জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উদযাপন উপলক্ষে “র‌্যাব সেবা সপ্তাহ” এতিম শিশুদের মধ্যে খাদ্য বিতরণ করেছে র‌্যাপিট এ্যাকশন ব্যাটেলিয়ন (র‌্যাব ৮)।

শনিবার ১ জানুয়ারি হতে ১১ জানুয়ারি পর্যন্ত নির্ধারিত কর্মসূচির মধ্যে বরিশালের দক্ষিণ সাগরদী রুপাতলী নূরানী ও হাফিজিয়া মাদ্রাসা এতিমখানা, সৈয়দ ফজলুল করিম হাফিজিয়া মাদ্রাসা এতিমখানা ও রুপাতলী দারুদসুন্না কওমিয়া হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানায় ২০০ জন, পটুয়াখালী জামিয়া আশরাফিয়া মাদানিয়া মাদ্রাসায় ১০০ জন (৩) ফরিদপুর তাইবাতুল কোরআন মাদ্রাসায়-১০০ জন, মাদারীপুর জামিয়া কারীমিয়া আরাবিয়া এতিমখানা মাদ্রাসায় ১০০ জনসহ ৫০০ জন এতিম শিশুদের মধ্যে উন্নতমানের খাদ্য বিতরণ করা হয়।

এ সময় ব্যাটালিয়নের অফিসার, ডিএডি ও অন্যান্য র‌্যাব সদস্যদের অংশগ্রহণে করোনাকালীন সময়ে সামাজিক দূরত্ব বজায় রেখে এতিম শিশুদের মাঝে এ খাদ্য বিতরণ কর্মসূচি করা হয়। খাবার পেয়ে সকল এতিম শিশু খুবই আনন্দিত হয়। খাবার গ্রহণের পূর্বে অফিসার, ডিএডি ও অন্যান্য র‌্যাব সদস্য এবং এতিমখানা মাদ্রাসার মুহতামীম, ইমাম ও এতিম শিশুদের অংশগ্রহণে দুই হাত তুলে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর শহিদ পরিবারবর্গের রুহের মাগফেরাত কামনা করা হয়। অত্যন্ত সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে উক্ত খাদ্য বিতরণ কর্মসূচি সম্পন্ন হয়।

ভবিষ্যতেও র‌্যাব-৮ এর এ ধরনের জনকল্যানমূলক কার্যক্রম অব্যাহত থাকবে বলে জানান উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp

আপনার মন্তব্য করুন :