বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

লঞ্চে ওঠার সময় জোড়াখুনের দুই আসামি গ্রেফতার

অনলাইন ডেস্ক :: রাজধানীর মিরপুর-২ নম্বর সেকশনের গৃহকর্ত্রী রহিমা বেগম ও তার গৃহকর্মী সুমি আক্তারকে হত্যাকারী দুইজনকে গ্রেফতার করেছে মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ।

বুধবার (৪ ডিসেম্বর) সন্ধ্যায় লঞ্চে বরিশালে পালিয়ে যাওয়ার চেষ্টাকালে সদরঘাট এলাকা থেকে রমজান ও ইউসুফ নামে ওই দুইজনকে গ্রেফতার করা হয়।

ডিবি-পশ্চিম বিভাগের (পল্লবী জোন) সিনিয়র এসি শাহাদাত হোসেন সুমন বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ‘হত্যাকাণ্ডের কারণ হিসেবে ডিবি জানতে পারে, মিরপুর-২ নম্বর সেকশনের ওই ভাড়া বাড়িতে অনৈতিক কাজ হতো। সেই কাজে সহযোগিতা করতেন রমজান ও ইউসুফ নামে এই দুই দালাল। এই অনৈতিক কাজের টাকার ভাগবাটোয়ারা নিয়ে বেশ কিছুদিন ধরে রমজান ও ইউসুফের সঙ্গে দ্বন্দ্ব চলছিল রহিমার। মঙ্গলবার দুইজন রহিমার বাসায় যান। সেখানে তাদের মধ্যে ঝগড়ার একপর্যায়ে প্রথমে গৃহকর্মী সুমি ও পরবর্তীতে রহিমা বেগমকে হত্যা করে পালিয়ে যান তারা।

মঙ্গলবার (৩ ডিসেম্বর) রাতে মিরপুর ২ নম্বর সেকশনের ‘এ’ ব্লকের ২ নম্বর সড়কের ৯ নম্বর বাড়ির চতুর্থ তলা থেকে দুইজনের মরদেহ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় রাতে বৃদ্ধার মেয়ে রশিদা বেগম বাদী হয়ে অজ্ঞাত আসামিদের বিরুদ্ধে মামলা করেন।

এ ঘটনায় রহিমা বেগমের পালকপুত্র সোহেলকে হেফাজতে নিলেও প্রাথমিক জিজ্ঞাসাবাদ করে তাকে ছেড়ে দেয়া হয়েছে।

পুলিশ জানায়, রহিমা বেগম বিবাহিত হলেও মিরপুরের ওই বাড়িতে তিনি একা থাকতেন। সোহেল মাঝে মাঝে থাকতেন। রোববার পিরোজপুরের মেয়ে সুমি রহিমার বাড়িতে কাজ নিয়েছিলেন বলে জানা গেছে।

শেয়ার করুন :

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp

আপনার মন্তব্য করুন :

আমাদের সকল আপডেট পেতে মোবাইল অ্যাপ ডাউনলোড করুন প্লে-ষ্টোর থেকে।