বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

লাইফ সাপোর্টে করোনা আক্রান্ত অভিনেতা আজিজুল হাকিম

অনলাইন ডেস্ক :: দেশের জনপ্রিয় অভিনেতা আজিজুল হাকিম করোনায় আক্রান্ত হয়েছেন। তার স্ত্রী নাট্যকার পরিচালক জিনাত হাকিম, ছেলে মুহাইমিন রেদোয়ান হাকিমও করোনায় আক্রান্ত। সবাই এতদিন বাসাতেই চিকিৎসা নিচ্ছিলেন।

তবে আজিজুল হাকিমের শারীরিক অবস্থা গুরুতর হওয়ায় তাকে জরুরিভাবে হাসপাতালে ভর্তি করে লাইফ সাপোর্টে রাখা হয়েছে।

হাকিমের লাইফ সাপোর্টের খবরটি নিশ্চিত করেছেন জনপ্রিয় উপস্থাপক ও মিডিয়া ব্যক্তিত্ব আনজাম মাসুদ।

তিনি আজ শুক্রবার (১৩ নভেম্বর) সকালে জানান, আজিজুল হাকিমেকে বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিনি লাইফ সাপোর্টে আছেন।

এদিকে অভিনেত্রী বন্যা মির্জাও বিষয়টি নিশ্চিত করে আজ শুক্রবার ফেসবুকে লিখেছেন, ‘আমাদের প্রিয় আজিজুল হাকিম ভাই করোনাতে আক্রান্ত, এবং তার সন্তান হৃদ ও জিনাত ভাবীও। হাকিম ভাই লাইফ সাপোর্টে! সবাই দোয়া করবেন।’

এর আগে মঙ্গলবার (১০ নভেম্বর) তার ও তার স্ত্রী-পুত্রের করোনা শনাক্ত হয়। বৃহস্পতিবার জানা যায়, আজিজুল হাকিমের শরীরে জ্বর থাকলেও জিনাত হাকিম ও হৃদের জ্বর নেই। বাসাতেই আইসোলেশনে রয়েছেন তারা।

আজিজুল হাকিমের বয়স হয়েছে ৬১ বছর। টেলিভিশন, সিনেমা এবং মঞ্চের জনপ্রিয় অভিনেতা আজিজুল হাকিম। ১৯৮১ সালে কর্মজীবন শুরু করেন তিনি। টিভি নাটকে অভিনয় করে ব্যাপক পরিচিতি লাভ করেন এ অভিনেতা।

১৯৯৩ সালে নাট্যকার জিনাত হাকিমকে বিয়ে করেন আজিজুল হাকিম। মেয়ে নাজাহ হাকিম ও ছেলে মুহাইমিন রেদোয়ানকে নিয়েই তাদের সংসার।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp

আপনার মন্তব্য করুন :