শহিদ মাহমুদুর রহমান পলাশের ১৪তম মৃত্যু বার্ষিকী পালিত | বরিশাল ক্রাইম নিউজ ডট কম বরিশাল ক্রাইম নিউজ ডট কম – শহিদ মাহমুদুর রহমান পলাশের ১৪তম মৃত্যু বার্ষিকী পালিত শহিদ মাহমুদুর রহমান পলাশের ১৪তম মৃত্যু বার্ষিকী পালিত – বরিশাল ক্রাইম নিউজ ডট কম


শহিদ মাহমুদুর রহমান পলাশের ১৪তম মৃত্যু বার্ষিকী পালিত

প্রকাশ: ১১ জুলাই, ২০১৯ ৯:২১ : অপরাহ্ণ

জে.আই জুয়েল :: পটুয়াখালী সদর আসনের সাবেক সংসদ সদস্য মিসেস লুৎফুন নেসার বড় পুত্র শহিদ মাহমুদুর রহমান পলাশের ১৪তম মৃত্যু বার্ষিকী যথা যথা মর্যাদায় পালিত হয়েছে।

তার মৃত্যু বার্ষিক উপলক্ষে পটুয়াখালী টাউন হলে জৈনপুরী হুজুরের খানকা কবর স্হানে বৃহস্পতিবার সকাল ৯ টায় জেলা আ’লীগ যুবলীগ ও আ’লীগের সকল অংগ সংগঠন পূস্পাস্তক অর্পন এবং তার কবর জিয়ারত করেন।

এ সময় তার পরিবারের পক্ষ থেকে উপস্তীত ছিলেন পটুয়াখালী জেলা আ’লীগের অন্যতম নেতা সাবেক পৌরসভার ও উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মোঃ সুলতান আহমেদ মৃধা ও তার সহ ধর্মীনি বাংলাদেশ  আ’লীগের পটুয়াখালী সদর (১) আসনের সাবেক সংসদ সদস্য মিসেস লুৎফুন নেসা এমপি ও তার ছোট ছেলে বরিশাল বিশ্ববিদ্যালয়ের অফিসার এ্যাসোসিয়েশনের সাধারন সম্পাদক ও সাবেক বঙ্গবন্ধু কর্মকর্তা পরিষদের সাধারন সম্পাদক ড. আতিকুর রহমান, শহিদ মাহমুদুর রহমান পলাশের সহ ধর্মীনি ও ছেলে মেয়ে এ সময় তার আত্মার মাকফিরাত কামনা করেন।