বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

শারদীয় দূর্গা পূজা উপলক্ষ্যে বরিশাল র‌্যাব-৮ এর কঠোর নিরাপত্তা ব্যবস্থা

বরিশাল ক্রাইম নিউজ ডেস্ক :: হিন্দু ধর্মাবলম্বীদের প্রধান ধর্মীয় উৎসব শারদীয় দূর্গাপূজা উপলক্ষ্যে র‌্যাব-৮ এর পক্ষ থেকে সাদা পোশাকে গোয়েন্দা নজরদারি বৃদ্ধি করা হয়েছে। পাশাপাশি পূজা চলাকালীন এবং পূজার পরবর্তী সময়ে জনসাধারণ যাতে নির্বিঘ্নে যাতায়াত ও পূজার আনুষ্ঠানিকতা সম্পন্ন করতে পারে সে লক্ষে র‌্যাব-৮ এর দায়িত্বপূর্ণ সকল জেলায় সার্বক্ষণিক বিশেষ টহলের মাধ্যমে নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করেছে।

গত ০৪ অক্টোবর ষষ্ঠী পূজার মধ্য দিয়ে আনুষ্ঠানিকভাবে শুরু হয় হিন্দু সম্প্রদায়ের বৃহত্তম ধর্মীয় অনুষ্ঠান দূর্গাপূজা। পাঁচ দিনের এ উৎসব শেষ হবে আগামীকাল মঙ্গলবার প্রতিমা বিসর্জনের মধ্য দিয়ে শেষ হবে।

র‌্যাবের এই ব্যাটালিয়নের দায়িত্বপূর্ণ সকল এলাকার মধ্যে হিন্দু সম্প্রদায়ের ধর্মীয় উৎসবের নিরাপত্তা নিশ্চিত করাসহ সার্বিক আইন-শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে অন্যান্য আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর পাশাপাশি র‌্যাব অত্যান্ত সতর্কতার সাথে নিরাপত্তা দায়িত্ব পালন করছে।

পূজা চলাকালীন সময়ে গুরুত্বপূর্ণ পূজা কেন্দ্রে সাদা পোশাকধারী ও টহল দল নিরাপত্তা নিশ্চিতকরনে বিশেষ দায়িত্ব পালন করছে। শারদীয় দূর্গাপূজা উপলক্ষ্যে এই বিশেষ টহল পূজা শেষ না হওয়া পর্যন্ত চলমান থাকবে।

পূজা শেষে কর্মস্থানে যাত্রিসাধারন যেন নির্বিঘ্নে পৌঁছাতে পারে সে জন্য লঞ্চঘাট, ফেরিঘাট ও বাসটার্মিনালে নিরাপত্তায় থাকবে র‌্যাব সদস্যগণ।

সন্দেহভাজন ও কোন প্রকার বিশৃঙ্খলাকারীকে দেখা মাত্রই র‌্যাবকে অবগত করার জন্য র‌্যাবের পক্ষ থেকে জানানো হয়েছে। আরও জানায়, জন সাধারনের জান মালের নিরাপত্তা রক্ষায় এবং যে কোন ধরনের নাশকতামূলক ও ধর্মীয় সম্প্রীতি বিনষ্ট করার অপচেষ্টা কারীদের কঠোর হস্তে দমনে র‌্যাব-৮ বরিশাল দৃঢ় প্রতিজ্ঞ।

শেয়ার করুন :

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp

আপনার মন্তব্য করুন :

আমাদের সকল আপডেট পেতে মোবাইল অ্যাপ ডাউনলোড করুন প্লে-ষ্টোর থেকে।