বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

শিক্ষার্থীর হারিয়ে যাওয়া ফোন উদ্ধার করল বরিশাল মেট্রোপলিটন পুলিশ

নিজস্ব প্রতিবেদক :: চট্টগ্রামে বেড়াতে গিয়ে হারিয়ে যাওয়া সেলফোন ৩ মাস পর উদ্ধার করে এক শিক্ষার্থীর কাছে ফেরত দিল বরিশাল মেট্রোপলিটন পুলিশ (বিএমপি)। মঙ্গলবার বেলা ১২টার দিকে নগরীর লুৎফর রহমান সড়কের উপ-কমিশনার কার্যালয়ে আনুষ্ঠানিকভাবে ইনফ্রা পলিটেকনিক ইনস্টিটিউটের শিপ বিল্ডিং বিভাগের ৭ম পর্বের শিক্ষার্থী মহিউদ্দিন খান শাওনের হাতে ফোন সেটটি তুলে দেন উপ-কমিশনার (উত্তর) মো. খাইরুল আলম। এ সময় উত্তর অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (উত্তর) মো. ফজলুল করিম এবং বিএমপি বিমান বন্দর থানার সহকারি উপ-পরিদর্শক (এএসআই) মো. বারেক হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।

উপ-কমিশনার মো. খাইরুল আলম জানান, নগরীর ইনফ্রা পলিটেকনিক ইন্সটিটিউটের শিপ বিল্ডিং বিভাগের শিক্ষার্থী মহিউদ্দিন খান শাওন ৪ অক্টোবর বন্ধুদের সাথে বরিশাল থেকে চট্টগ্রাম হয়ে কক্সবাজার, রাঙ্গামাটির সাজেক, বান্দরবান এবং সেন্টমার্টিন বেড়াতে যান। সফরের প্রথম দিন চট্টগ্রাম অক্সিজেন মোড়ে তার সাথে থাকা মুঠোফোনটি হারিয়ে যায়। ফোন সেট হারিয়ে যাওয়ায় প্রথম দিনেই আনন্দ ভ্রমণ নিরানন্দে পরিণত হয় শাওনের। বরিশাল ফিরে বিষয়টি মেট্রোপলিটন পুলিশের উপ-কমিশনার (উত্তর) মো. খাইরুল আলমকে অবহিত করেন। পুলিশ কর্মকর্তার নির্দেশে বরিশাল মেট্রোপলিটনের বিমানবন্দর থানার এএসআই মো. বারেক হোসেন হারিয়ে যাওয়া মুঠোফোন উদ্ধারের দায়িত্ব পান। পরে এএসআই বারেক তথ্য প্রযুক্তি এবং চট্টগ্রাম মেট্রোপলিটনের ডবল মুরিং থানা পুলিশের সহায়তায় গত ২১ নভেম্বর কদমতলীর ব্যবসায়ী আক্তার হোসেনের কাছ থেকে মুঠোফোনটি উদ্ধার করেন। তবে ওই ব্যবসায়ী যার কাছ থেকে ফোন সেটটি ক্রয় করেছেন তাকে শনাক্ত করতে পারেনি পুলিশ।

হারিয়ে যাওয়া মুঠোফোন ৩ মাস পর হাতে পেয়ে পুলোকিত শিক্ষার্থী শাওন বলেন- হারিয়ে যাওয়া ফোন সেটটি ফিরে পাওয়ার আশা ছেড়ে দিয়েছিলেন। পুলিশের আন্তরিকতার কারনে ফোন সেটটি ফিরে পেয়েছেন। তিনি পুলিশের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

এক্ষেত্রে বিএমপি’র উপ-কমিশনার (উত্তর) মো. খাইরুল আলম ভাষ্য হচ্ছে- অপরাধীর চেয়ে পুলিশ অনেক শক্তিশালী। কেউ অপরাধ করে পার পাবে না।’

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp

আপনার মন্তব্য করুন :