বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

শুভেচ্ছা জানাতে গিয়ে বরিশাল জেলা ছাত্রদলের কাণ্ড!

নিজস্ব প্রতিবেদক :: বাংলাদেশ জাতীয়তাবাদী দল ‘বিএনপি’র জাতীয় নির্বাহী কমিটির যুগ্ম মহাসচিব ও বরিশাল মহানগর বিএনপি’র সভাপতি মজিবর রহমান সরোয়ারকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে গিয়ে হট্টোগোল পাকিয়েছে বরিশাল জেলা ছাত্রদলের দুই গ্রুপ নেতাকর্মী।

নেতাকে আগে জন্মদিনের শুভেচ্ছা জানাবেন, তা নিয়ে দুই গ্রুপ ধাক্কাধাক্কি থেকে শুরু করে মারামারি পর্যন্ত গড়িয়েছে। যা নিয়ে বিএনপি’র ওই শীর্ষ নেতাও ক্ষুব্ধ হয়েছেন।

গতকাল (১ অক্টোবর) বৃহস্পতিবার রাত সাড়ে ৯টার দিকে নগরীর কাউনিয়া সাধুর বটতলা এলাকায় বিএনপি’র যুগ্ম মহাসচিব মজিবর রহমান সরোয়ারের বাসার সামনে জেলা ছাত্রদলের সভাপতি মাহফুজুর রহমান মিঠু ও সাংগঠনিক সম্পাদক সোহেল রাঢ়ী’র সমর্থকরা এই ঘটনা ঘটিয়েছে।

প্রত্যক্ষদর্শী বিএনপি ও ছাত্রদল নেতা-কর্মীরা জানিয়েছেন, ‘বৃহস্পতিবার মজিবর রহমান সরোয়ারের জন্মদিন ছিলো। এজন্য নেতা-কর্মীরা তাকে ফুল দিয়ে জন্মদিনের শুভেচ্ছা জানাতে রাতে তার বাসভবনে ভির জমায়।

এসময় জেলা ছাত্রদলের সভাপতি মাহফুজুর রহমান মিঠু আগে শুভেচ্ছা জানাতে চান। কিন্তু তার আগে শুভেচ্ছা জানাতে এগিয়ে যান জেলার সাংগঠনিক সম্পাদক সোহেল রাঢ়ী। এ নিয়ে তাদের দুই গ্রুপের মধ্যে প্রথমে ধাক্কাধাক্কি হয়।

এক পর্যায় তারা দুই গ্রুপ মারামারিতে লিপ্ত হয়। এসময় সোহেল রাঢ়ীর অনুসারিরা রাহাত ও কাদেরকে বেধরক উত্তমমধ্যম দেয়। পরিস্থিতি উত্তপ্ত হয়ে উঠলে উপস্থিত বিএনপি নেতারা পরিস্থিতি নিয়ন্ত্রনে আনেন। তাদের এই কর্মকাণ্ডে বিব্রতকর দলের নেতাকর্মীরা।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp

আপনার মন্তব্য করুন :