বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

শেবাচিম হাসপাতালে দরজা ভেঙে হিসাবরক্ষণ ও রেন্ট অফিস কার্যালয়ের কাগজপত্র তছনছ!

নিজস্ব প্রতিবেদক :: বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের হিসাবরক্ষণ কার্যালয় ও রেন্ট অফিস কার্যালয়ের দরজা ভেঙে আলমারি ও ড্রয়ারে থাকা কাগজপত্র তছনছ করার অভিযোগ পাওয়া গেছে। তবে এমন ঘটনা কেন ঘটানো হয়েছে তা বোঝা যায় নি।

গত বৃহস্পতিবার রাত থেকে শুক্রবার রাতের কোনো সময়ে এই ঘটনা ঘটতে পারে বলে সংশ্লিষ্ট অফিস সূত্রে জানা গেছে।

এ ব্যাপারে হিসাবরক্ষণ অফিসার মো. সুলতান আহম্মেদ হাওলাদার বলেন, ‘শনিবার সকালে অফিসে এসে দেখি বাইরের গ্রিল ভাঙা, দরজার তালাসহ আলমিরা, ওয়ার্ডরোব ও ড্রয়ার ভাঙা। কাগজপত্র তছনছ করা হয়েছে। তবে অফিস থেকে কোন জিনিস খোয়া যায়নি। অফিসে কোন নগদ টাকা থাকে না।’

এ বিষয়ে রেন্ট পরিচালক মো. ইউসুফ তালুকদার জানান, সাধারণত কেবিন ভাড়া ও বিভিন্ন চার্জ থেকে প্রতিদিন ৫০ থেকে ৬০ হাজার টাকা জমা হয়। সেটি আমরা ক্যাশিয়ারের কাছে জমা দিয়ে আসি। অফিসে কোন টাকা রাখা হয় না। আলমিরা ভেঙ্গে কাগজপত্র তছনছ করা হয়েছে। কী কারণে এটি হয়েছে বুঝতে পারছি না।

এ ব্যাপারে হাসপাতালের উপ-পরিচালক ডা. মনিরুজ্জামান শাহীন জানিয়েছেন, এই ঘটনায় ওয়ার্ড মাস্টারের পক্ষ থেকে একটি সাধারণ ডায়েরি করা হবে।’

এ বিষয়ে বরিশাল মেট্রোপলিটন কোতয়ালী মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরুল ইসলাম বলেন, সিসিটিভি ফুটেজ দেখে অপরাধী সনাক্তের চেষ্টা চলছে।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp

আপনার মন্তব্য করুন :