বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

সন্তানসহ বাবা-মা হত্যা মামলায় তিনজনের রিমান্ড

অনলাইন ডেস্ক :: কিশোরগঞ্জের কটিয়াদীতে ১২ বছরের সন্তানসহ বাবা-মাকে হত্যার ঘটনায় নিহত আসাদের মা, বোন ও এক ভাগ্নেকে তিন দিনের পুলিশ রিমান্ড দিয়েছেন আদালত।

রোববার দুপুরে শুনারি শেষে কিশোরগঞ্জের ৫নং জুডিশিয়াল আদালতের বিচারক সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আবদুন নূর এ আদেশ দেন।

এর আগে শনিবার (৩১ অক্টোবর) নিহত আসাদের মা কেওয়া খাতুন, বোন নাজমা বেগম ও ভাগ্নে আল-আমিনকে আদালতে হাজির করেন মামলার তদন্ত কর্মকর্তা কটিয়াদী থানার পরিদর্শক (তদন্ত) মো. শফিকুল ইসলাম। তাদেরকে জিজ্ঞাসাবাদের জন্য ১০ দিনের রিমান্ড আবেদন করে পুলিশ।

এছাড়া শনিবার বিকেলে নিহত আসাদুজ্জামান খানের ছোট ভাই মামলার প্রধান অভিযুক্ত দীন ইসলাম আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন।

গত বৃহস্পতিবার রাতে কটিয়াদী উপজেলার বনগ্রাম ইউনিয়নের জামষাইট গ্রামে বসতঘরের পাশে মাটিচাপা দেয়া অবস্থায় আসাদুজ্জামান খান (৫২), তার স্ত্রী পারভিন আক্তার (৪০) ও তাদের শিশুপুত্র লিয়নের (১২) মৃতদেহ উদ্ধার করে পুলিশ।

এ ঘটনায় শুক্রবার সন্ধ্যায় নিহত আসাদের আরেক ছেলে তোফাজ্জল বাদী হয়ে চাচা, ফুফু, ফুফাতো ভাইসহ ৯ জনকে অভিযুক্ত করে মামলা দায়ের করেন। ঘটনার পরপরই নিহত আসাদের ভাই, মা, বোন ও এক ভাগ্নেকে আটক করে পুলিশ।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp

আপনার মন্তব্য করুন :